সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় আদর্শ নাগরিক তৈরির বিকল্প নেই — জালালাবাদ সম্পাদক

সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস-উন-নূর বলেছেন, বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় আদর্শ নাগরিক তৈরির বিকল্প নেই। আদর্শ নাগরিক তৈরির প্রধান হাতিয়ার হচ্ছে সুশিক্ষা।

সুশিক্ষা শুধু ব্যক্তি জীবনকে আলোকিত করে না, বরং গোটা সমাজকে করে আলোকিত। এদের মাধ্যমেই জাতির আশা-আকাঙ্খার সফল বাস্তবায়ন সম্ভব হয়। তিনি আদর্শ ও সুনাগরিক তৈরিতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান।

তিনি বুধবার দুপুরে নগরীর আখালিয়াস্থ সিলেট আইডিয়াল কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট আইডিয়াল কলেজের অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি বিভাগের প্রফেসর ড. মোঃ আশরাফুল জাহান।

কলেজের প্রভাষক দেওয়ান আছকির আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট আইডিয়াল কলেজের চেয়ারম্যান অধ্যাপক মোঃ নুরুর রহমান। বক্তব্য রাখেন কলেজের সহযোগী অধ্যাপক মাহমুদ বিন আব্দুল্লাহ, খুররম আজাদ, প্রভাষক আল-আমীন, শামসুদ্দোহা, রিমা চৌধুরী, সাদিকুর রহমান, আখলাকুল আম্বিয়া। ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণির তারিন ও হাসান আহমদ, একাদশ শ্রেণির আরোহী আক্তার ও এনাম আহমদ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আবুল হাসান। অনুষ্ঠানের শুরুতে নবিন শিক্ষার্থীতের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: