সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় দিনব্যাপী নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে এবং টিটিসি প্রশিক্ষক আব্দুর রহমানের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

সেমিনারে মুল প্রবন্ধ পাঠ করেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক মোশারফ হোসেন। সেমিনার অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রবাস গমনেচ্ছুক মইনুল ইসলাম, মৌলভীবাজার দেওয়ানি মসজিদের পেশ ইমান আব্দুল মোহিত, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শামসুর রহমান, জেলা যুব উন্নয়ন অদিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান, সাংবাদিক সৈয়দ মহসীন পারভেজ, নজরুল ইসলাম মুহিব, শেখ সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ।

বক্তারা প্রবাসীদের কষ্টার্জিত অর্থ ব্যাংকিং চ্যানেলে আনয়ন করে দেশ ও জাতির উন্নয়নে কাজে লাগানোর তাগিদ প্রদান করেন। সেমিনারে জেলা পর্যায়ের পদস্থ কর্মকতা, মসজিদের ইমাম, সংবাদকর্মী, প্রবাসে গমনেচ্ছুক ও সুশিল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: