সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জিয়ার জন্ম না হলে বহুদলীয় গণতন্ত্রের অস্তিত্ব থাকত না — কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও ইতিহাস ভিন্ন হতে পারতো। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সমৃদ্ধ জাতি গঠনের প্রতিটি যুগোপযোগি পদক্ষেপ গ্রহণের মাধ্যমে শহীদ জিয়া নিজেই ইতিহাস সৃষ্টি করেছেন। জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের অস্তিত্ব থাকত না। শহীদ জিয়া মানে স্বাধীনতা, জিয়া মানেই বাংলাদেশ। শহীদ জিয়াকে যারা ইতিহাস থেকে মুছে দেয়ার ষড়যন্ত্র করবে সময়ের ব্যবধানে তারাই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। শহীদ জিয়া, মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশ একই সূত্রে গাঁথা।

বৃহষ্পতিবার বিকেলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি কর্তৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপি নেতা তাজরুল ইসলাম তাজুলের সঞ্চালনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা, আরাফাত রহমানের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। এর পর প্রায় ১১’শ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিএনপির নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি সাহাব উদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ফালাকুজ্জামান চৌধুরী জগলু, ফখরুল ইসলাম ফারুক, ইকবাল বাহার চৌধুরী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, কামরুল হাসান শাহীন, ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, কোহিনুর আহমদ, শরিফুল হক, আনোয়ার হোসেন মানিক, ময়নুল ইসলাম, মামুনুর রশীদ মামুন চেয়ারম্যান, রফিকুল ইসলাম শাহপরান, আব্দুল লতিফ খান, এডভোকেট মুমিনুল ইসলাম মোমিন, শাকিল মোর্শেদ, লোকমান আহমদ, বাদশা আহমদ, সালেহা কবির শেপী, নিজাম উদ্দিন তরফদার, আলতাফ হোসেন সুমন, মাওলানা নুরুল হক, মনিরুল ইসলাম তুরন, অর্জুন ঘোষ, রায়হান এইচ খান, রাসেল আহমদ রানা, জালাল আহমদ খান, সুহেল ইবনে রাজা, শাহিন আলম জয়, যুবদল নেতা, আক্তার আহমদ, জি.এম বাপ্পি, আমিনুল ইসলাম আমিন, এস.এম পলাশ, বাবর আহমদ রনি, মকসুদুল করিম নুয়েল প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: