সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ সুরমা হবিনন্দী বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীর ৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে ঐকবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সিলেট ওয়েব হিউম্যানিটি এল্যায়েন্স এর উদ্যোগে ও গ্রেটার সিলেট ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সহযোগিতায় দক্ষিণ সুরমা হবিনন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স এর প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মুহিবুর রহমান সুমন এর সভাপতিত্বে ও সহ-সভাপতি জায়েদ আহমদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ফ্রেন্ডস ক্লাব ইউকে এর সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী, ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর পৃষ্ঠপোষক কাজী মো. ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক কাজী ইয়াসিন, ৪নং ওয়ার্ড সিলেট সিটি ইউএনডিপি’র সভাপতি রুনা বেগম, মাছুম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: