সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দিরাইয়ে চেয়ারম্যান, কলেজ অধ্যক্ষসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

দিরাই প্রতিনিধি ::

জায়গা সম্পত্তি জবর দখলের প্রতিবাদ করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার লোকজনের হামলা ও মারধরের শিকার হয়েছেন বৃদ্ধাসহ একই পরিবারের তিনজন। মারধরে গুরুতর আহত বৃদ্ধা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সুনামগঞ্জ আদালতে মামলা করেছেন আহত সুজন চন্দ্র দাস। আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর গণ্যে নিয়মিত মামলা রুজু করত তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে দিরাই থানা অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। মামলার বাদী সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের সুরেশ চন্দ্র দাসের ছেলে। থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই’র চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ রায়ের সাথে প্রতিবেশী সুরেশ দাসের জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধ চলে আসছে। পহেলা ডিসেম্বর পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান ও তার লোকজন সুরেশ দাসের জায়গা জবর দখলের চেষ্টা করলে তাদের বাঁধা দেয়া হয়।

এসময় চেয়ারম্যান তার ছেলে ভাই ভাতিজাদের হামলায় একই পরিবারের বৃদ্ধাসহ তিনজন আহত হয়। এ ঘটনায় পেরুয়া গ্রামের সুরেশ দাসের পুত্র সুজন চন্দ্র দাস বাদী হয়ে চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান পরিতোষ রায়, তার স্ত্রী মধুপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজলা রায়, দুই ছেলে ও জগদল কলেজের অধ্যক্ষ পংকজ রায়সহ ১২ জনের বিরুদ্ধে সুনামগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর গণ্যে ব্যবস্থা গ্রহণ করত তিন কার্যদিবসের মধ্যে এফআইআর রুজু বিষয়ে প্রতিবেদন দাখিলের জন্য ওসিকে (দিরাই থানা) নির্দেশ দেন। বাদীর স্বাক্ষরিত কোর্ট পিটিশনটি গত বুধবার রাতে দিরাই থানার নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে বলে দিরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: