সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে চার বছর প্রে’মের পর ধ র্ষ ণে র অ’ভিযোগ, চিকিৎসক গ্রে’প্তার

সিলেটে চিকিৎসা করাতে এসে বিয়ের প্রলো’ভনে পড়ে ধ’র্ষণের পর এক ছা’ত্রীর গর্ভবতী হওয়ার অ’ভিযোগ উঠেছে মানসিক রোগ বিশেষজ্ঞ ডা. আর কে এস রয়েলের বি’রুদ্ধে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে সিলেট কোতোয়ালি থা’নায় ধ’র্ষণ মা’মলা দায়ের পর কোতোয়ালি থা’না পু’লিশ চিকিৎসককে আ’ট’ক করেছে।

রোববার (১৬ অক্টোবর) রাতে নগরীর কাজলশাহ ল্যাবএইড লি. ডায়াগনস্টিক সেন্টার থেকে ডা. আর কে এস রয়েলকে জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করা হয়। আজ তাকে আ’দালতে তোলা হবে। তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতা’লের সহযোগী অধ্যাপক ও সাইকিয়াট্রি বিভাগের প্রধান।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পু’লিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, রোববার সন্ধ্যায় ওই তরুণী ওই চিকিৎসকের চেম্বারে গিয়ে চি’ৎকার-চেঁচামেচি শুরু করেন। এসময় চি’ৎকার দিয়ে বলেন- আমাকে এ মুহূর্তে আপনার বিয়ে করতে হবে। আমা’র গর্ভে আপনার সন্তান।

তিনি আরও বলেন, অ’ভিযোগকারী ২০১৮ সাল থেকে সিলেটের এ বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছেন। একপর্যায়ে ওই তরুণীর প্রতি তিনি আসক্ত হয়ে পড়েন। বিয়ের প্রলো’ভন দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধ’র্ষণ করে বলে অ’ভিযোগ করেন।

মহানগর পু’লিশের কোতোয়ালি থা’নার ওসি মোহাম্ম’দ আলী মাহমুদ  জানান, ভুক্তভোগীর করা মা’মলায় তাকে গ্রে’প্তার দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: