সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথ লামাকাজিতে দুই গ্রামবাসীর সং ঘ র্ষে ওসিসহ অর্ধশতাধিক আ হত

সিলেটের বিশ্বনাথ উপজে’লার লামাকাজিতে দুই গ্রামবাসীর সং’ঘর্ষে বিশ্বনাথ থা’নার ওসিসহ অর্ধশতাধিক আ’হত হয়েছেন। লামাকাজি বাস স্ট্যান্ডের টোলের টাকা আদায় নিয়ে বিরোধ থেকে রোববার রাত সাড়ে ৮ টার দিকে এ সং’ঘর্ষ শুরু হয়। রাত ১১ টার দিকে বিশ্বনাথ থা’না ও নগরের জালালাবাদ থা’না পু’লিশ এবং জে’লার রিজার্ভ বেঞ্চের পু’লিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখনও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসনে ধলা মিয়া জানান, টোল আদায়কে কেন্দ্র করে রাতে মির্জাগাঁও ও পাচঁগাওয়ের বাসন্দিরা দেশিয় অ’স্ত্রশস্ত্র নিয়ে সং’ঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যান চলাচলও বন্ধ হয়ে যায়।

ইউপি চেয়ারম্যান জানান, সং’ঘর্ষ থামাতে এসে বিশ্বনাথ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গাজী আতাউর রহমানসহ কয়েকজন পু’লিশ সদস্য আ’হত হন। এছাড়া দুপক্ষের বেশ কয়েকজন আ’হত হয়েছেন। আ’হতের সংখ্যা অর্ধশতাধিক হবে জানালেও তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেননি তিনি।

সং’ঘর্ষ চলাকালে এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়া হয় জানিয়ে তিনি বলেন, সং’ঘর্ষকালে সড়কের বেশকিছু দোকানপাট ও যানবাহনভাংচুর করা হয়।

ঘটনাস্থল থেকে বিশ্বনাথ থা’না পু’লিশের এক কর্মক’র্তা জানান, রাত ১১ টর দিকে সং’ঘর্ষ থামিয়ে পু’লিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এলাকায় অ’তিরিক্ত পু’লিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: