সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে হঠাৎ অপহরণ আতঙ্ক!

‘শান্তির জনপদ’ সিলেটের জৈন্তাপুর উপজে’লায় হঠাৎ করে অ’পহ’রণকারী চক্র সক্রিয় হয়ে উঠেছে। ফলে ভ’য়-আতঙ্কের জনপদে পরিণত হয়েছে সীমান্ত জনপদ জৈন্তাপুর উপজে’লা। পুরুষ ও নারী নিয়ে গঠিত এ চক্রটি টার্গেট করেছে স্কুল ও কলেজে পড়ুয়া ছা’ত্রীদের। যে কারণে অ’ভিভাবকদের মাঝেও আতঙ্ক দেখা দিয়েছে। তবে পু’লিশ এ বিষয়ে আতঙ্ক নয়, সতর্ক থাকার পরাম’র্শ দিয়েছে। একই সঙ্গে এ চক্রটি ধরতে পু’লিশের দুটি স্পেশাল টিম মাঠে রয়েছে।

এদিকে অ’পহ’রণকারী চক্র জৈন্তাপুর উপজে’লায় অবস্থান করছে- এমন সংবাদ এসেছে পু’লিশের কানে। তাই পু’লিশও নড়েচড়ে বসেছে; অ’প’রাধী ধরতে পু’লিশের দুটি বিশেষ টিম মাঠে নেমেছে। এছাড়া পু’লিশের পক্ষ থেকে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরাম’র্শ দেওয়া হয়েছে।

অ’পরদিকে সর্বশেষ বৃহস্পতিবার দুপুরেও উপজে’লার ডিবির হাওর এলাকায় সপ্তম শ্রেণির এক ছা’ত্রীকে অ’পহ’রণের চেষ্টা চালায় দুর্বৃত্তরা। তবে পু’লিশি তৎপরতায় পালিয়ে যায় অ’পহ’রণকারী চক্র।

বুধবার জৈন্তাপুর থা’নার ওসি নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে অ’পহ’রণকারী চক্রের বিষয়ে স্থানীয়দের সতর্ক করেছেন। তিনি স্ট্যাটাসে বলেন, চক্রটির লক্ষ্য এলাকার স্কুল-কলেজের ছা’ত্রীরা। চক্রের সদস্যদের ধরতে উপজে’লায় পু’লিশি তৎপরতা বাড়ানো হয়েছে। সেই সঙ্গে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার বিষয়টি ওসি গো’লাম দস্তগীর আহমেদ নিজেও সময়ের আলোকে নিশ্চিত করেছেন।‘ওসি জৈন্তাপুর সিলেট’ নামে ফেসবুক আইডি থেকে বুধবার ওই পোস্ট দেওয়া হয়।

তাতে লেখা হয়েছে, ‘একটি অ’পহ’রণকারী চক্র জৈন্তাপুর থা’না এলাকায় অবস্থান করছে। পুরুষ ও মহিলা নিয়ে চক্রটি গঠিত। তাদের টার্গেট স্কুল-কলেজের মে’য়েদের অ’পহ’রণ করে পাচার করে দেওয়া। এমতাবস্থায় স্কুল-কলেজের সম্মানিত শিক্ষকগণকে এই ব্যাপারে ছাত্র-ছা’ত্রীদের সতর্ক করার অনুরোধ জানাচ্ছি। বিশেষ করে সীমান্তবর্তী স্কুল-কলেজগুলো ঝুঁ’কির মধ্যে রয়েছে। আমাদের পু’লিশি তৎপরতা অব্যাহত আছে। এই ব্যাপারে জৈন্তাপুর মডেল থা’না পু’লিশকে সহযোগিতা করার জন্য জৈন্তাপুরবাসীকে অনুরোধ জানাচ্ছি।’

অন্যদিকে ওসির ওই পোস্ট দেখে আতঙ্কিত স্থানীয়রা। কি’শোরীদের স্কুল-কলেজে পাঠাতে ভ’য় পাচ্ছেন তারা।

এ বিষয়ে জৈন্তাপুর থা’নার ওসি গো’লাম দস্তগীর আহমেদ বলেন, ‘জৈন্তাপুরে একটি অ’পহ’রণকারী চক্র সক্রিয় রয়েছে। বিভিন্ন সূত্রে আম’রা এমন তথ্য পেয়েছি। অ’পহ’রণের একাধিক অ’ভিযোগও পেয়েছি। সবগুলো ক্ষেত্রেই স্কুল ছা’ত্রীদের অ’পহ’রণ করা হয়েছে। সর্বশেষ উপজে’লার ডিবির হাওর এলাকায় বৃহস্পতিবার দুপুরেও সপ্তম শ্রেণির এক ছা’ত্রীকে অ’পহ’রণের চেষ্টা চালায় দুর্বৃত্তরা। কিন্তু পু’লিশি তৎপরতার কারণে অ’প’রাধীরা পালিয়ে যায়।

এ পর্যন্ত অ’পহ’রণের কতগুলো ঘটনা ঘটেছে জানতে চাইলে ওসি জানান, গত মাসে দুই ছা’ত্রীকে অ’পহ’রণ করা হয়েছে। গত মঙ্গলবারও একটি অ’পহ’রণের চেষ্টা করা হয়েছে বলে অ’ভিযোগ এসেছে।

ওসি আরও বলেন, সবাইকে সর্তক থাকার জন্য ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি। তবে কোনো আতঙ্ক ছড়ানো আমা’র উদ্দেশ্য নয়। কেউ যেন আতঙ্কিত না হন। পু’লিশও অ’পহ’রণকারীদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। উপজে’লাজুড়ে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। উপজে’লার সব শিক্ষাপ্রতিষ্ঠান, ম’সজিদ-মন্দির ও হাটবাজারে লোকজনকে সর্তক করতে প্রচার চালানো হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: