সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তরুণের হাত বিচ্ছিন্ন করা যুবক গ্রেপ্তার

সিলেটে পারিবারিক বিরোধের জেরে এইচএসসি উত্তীর্ণ শিক্ষার্থী দেলওয়ার হোসেনের (১৮) হাত বিচ্ছিন্ন করে দেওয়া যুবক হু’মায়ুন মিয়াকে (৩৫) গ্রে’প্তার করেছে পু’লিশ।

তথ্যপ্রযু’ক্তির সহায়তায় বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে তাকে সুনামগঞ্জ জে’লার দোয়ারাবাজার সীমান্ত এলাকা থেকে গ্রে’প্তার করে গোয়াইনঘাট থা’নার পু’লিশ।

দোয়ারাবাজার থা’না পু’লিশের সহযোগিতায় তাকে গ্রে’প্তার করা হয় বলে জানান সিলেট জে’লা পু’লিশের অ’তিরিক্ত পু’লিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান।

গ্রে’প্তার হু’মায়ুন মিয়া সিলেটের গোয়ানঘাট থা’নার টেকনাগুল এলাকার শাহ আসলের পুত্র। তার বি’রুদ্ধে মা’মলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন অ’তিরিক্ত পু’লিশ সুপার মো. লুৎফর রহমান।

জানা গেছে, গত ৯ জুলাই সকালে বড় ভাইয়ের স্ত্রী’ মোছা. বেগমকে বাবার বাড়ি থেকে আনতে যান দেলওয়ার হোসেন। এ ঘটনাকে কেন্দ্র করে মা’রামা’রি শুরু হলে দেলওয়ার তার ভাইকে বাঁ’চাতে গেলে দা দিয়ে ডান হতে কোপ দিয়ে শরীর থেকে দেলওয়ারের হাত বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পরে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতা’লে অ’স্ত্রোপচারের মাধ্যমে তার বিচ্ছিন্ন হাত জোড়া লাগানো হয়।

এ ঘটনা নিয়ে প্রথমে গত মঙ্গলবার (১৩ জুলাই) রাতে সিলেট ভ’য়েসে এবং জাতীয় একটি গণমাধ্যমে ‘সিলেটে অ’স্ত্রোপচারে জোড়া লাগল তরুণের হাত’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এসব সংবাদ নজরে এলে অ’ভিযানে নামে পু’লিশ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: