সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে

সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৩ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃ’তের সংখ্যা দাঁড়ালো ৫৪৬ জনে। একই সময়ে সিলেট বিভাগে করো’নাভাই’রাস শনাক্ত করা হয়েছে আরও ৫৩৮ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতা’লে ও বাড়ি চিকিৎসাধীন আরও ২৭৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর হাসপাতা’লে ভর্তি হয়েছেন আরও ১০৩ জন করো’না আ’ক্রান্ত রোগী।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৫৩৮ জনের দেহে করো’নাভাই’রাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করো’না প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩১ হাজার ৪২৯ জনে। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৭ হাজার ৯৫৩ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৪৯৬ জন, হবিগঞ্জ জে’লায় ৩ হাজার ৪৮৩ জন, মৌলভীবাজারে ৩ হাজার ৯৪১ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ২ হাজার ৫৫৬ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৫৩৮ জন করো’না আ’ক্রান্ত রোগীর ২৩১ জনই সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জে’লার ৬৫ জন, হবিগঞ্জের ৯৯ জন ও মৌলভীবাজার জে’লার বাসিন্দা ৯১ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ৫২ জন রোগীর করো’না শনাক্ত হয়েছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতা’লে ভর্তি হয়েছেন ১০৩ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ৪২ জন, হবিগঞ্জে ১২ জন, মৌলভীবাজার জে’লায় ৬ হাসপাতা’লে ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি হয়েছেন ৪৩ জন। সব মিলিয়ে হাসপাতা’লে ভর্তি রয়েছেন ৪৫২ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ৩৪১ জন, সুনামগঞ্জে ৪০ জন, হবিগঞ্জে ৩১ জন ও মৌলভীবাজারে ৪০ জন ভর্তি রয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ২৭৭ জন করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ১৬৭ জন সিলেট জে’লার বাসিন্দা। এছাড়া ১৫ জন ২৫ জন হবিগঞ্জের ও ৮১ জন মৌলভীবাজার জে’লার বাসিন্দা। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসা নিয়ে ৫ জুন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এনিয়ে বিভাগে করো’না থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৫ হাজার ৮৯৫ জন। যাদের মধ্যে সিলেট জে’লায় ১৭ হাজার ৭৪৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৩৬ জন, হবিগঞ্জ জে’লায় ২ হাজার ২৪০ জন, মৌলভীবাজারে ২ হাজার ৯৫৩ জন ও ওসমানী হাসপাতা’লে ২ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন ৩ জন রোগী। যাদের একজন সিলেট, একজন সুনামগঞ্জে ও একজন হবিগঞ্জ জে’লার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃ’ত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৫৪৬ জন। এর মধ্যে সিলেট জে’লার ৪৩৮ জন, সুনামগঞ্জে ৪০ জন, হবিগঞ্জে ২৪ জন, মৌলভীবাজারের ৪২ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে একজন।

এদিকে সিলেটের চার জে’লায় র‍্যাপিড এন্টিজেন টেষ্টের মাধ্যমে ৭৯ জন করো’না রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে জে’লা ভিত্তিক সিলেটে ২২, সুনামগঞ্জে ৩১, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ১০ জন রয়েছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১৬৬ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: