সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে স্কুল ছাত্রীকে অপহরণের ২ মাস পর ইমাম গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে ১০ শ্রেণীর স্কুল ছা’ত্রী (১৫) অ’পহ’রণের অ’ভিযোগে দায়েরকৃত মা’মলায় প্রায় ২মাস পর অ’ভিযু’ক্ত জুবায়ের আহম’দ (৫০) কে গ্রে’প্তার ও ভিকটিম কি’শোরীকে উ’দ্ধার করেছে পু’লিশ। শনিবার (২২ মে) ভোরে মৌলভীবাজার জে’লার শ্রীমঙ্গল এলাকায় অ’ভিযান চালিয়ে অ’ভিযু’ক্তকে গ্রে’প্তার ও ভিকটিমকে উ’দ্ধার করে পু’লিশ।

জুবায়ের আহম’দ হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ থা’নার কা’মা’রগাঁও গ্রামের মৃ’ত ডাঃ আব্দুল আজিজের পুত্র ও বিশ্বনাথ উপজে’লার দেওকলস ইউনিয়নের মাইজগ্রাম জামে ম’সজিদের ই’মাম।

পু’লিশ সূত্র জানায়, জুবায়ের আহম’দ দীর্ঘদিন ধরে মাইজগ্রাম জামে ম’সজিদের ই’মাম থাকার সুবাদে প্রায় বছরখানেক পূর্বে বিশ্বনাথ উপজে’লার দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ১০ম শ্রেণীতে পড়ুয়া ওই স্কুলছা’ত্রীর সঙ্গে তার গ্রেমের স’ম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তাকে ফুসলিয়ে গত ২৪ মা’র্চ পালিয়ে যান ই’মাম জুবায়ের। এঘটনার ১ মাস পর গত ২৬ এপ্রিল জুবায়ের আহম’দের বি’রুদ্ধে বিশ্বনাথ থা’নায় নারী ও শি’শু নি’র্যা’তন দমন আইনে অ’পহ’রণের অ’ভিযোগে মা’মলা দায়ের করেন স্কুল ছা’ত্রীর পিতা। মা’মলা নাম্বার-২১। ওই মা’মলার প্রেক্ষিতে বিশ্বনাথ থা’নার এসআই এম’রুল কবিরের নেতৃত্বে শনিবার ভোরে মৌলভীবাজার জে’লার শ্রীমঙ্গল এলাকায় অ’ভিযান চালিয়ে অ’ভিযু’ক্ত জুবায়ের আহম’দকে গ্রে’প্তার ও ভিকটিমকে উ’দ্ধার করে পু’লিশ।

গ্রে’প্তারকৃত ই’মাম জুবায়ের আহম’দ ৩ সন্তানের জনক বলে জানা গেছে।

অ’পহ’রণের দায়ে অ’ভিযু’ক্ত জুবায়েরকে গ্রে’প্তার ও স্কুল ছা’ত্রীকে উ’দ্ধারের সত্যতা নিশ্চিত করেন বিশ্বনাথ থা’নার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, গ্রে’প্তারকৃত আসামীকে শনিবার দুপুরে সিলেটের আ’দালতে প্রেরণ এবং ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: