সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মানবপাচারকারীসহ ৪ জন গ্রেপ্তার

অ’ভিযান চালিয়ে মানবপাচারকারী মীমসহ ৪ জনকে গ্রে’প্তার করেছে সিলেটের বিমানবন্দর থা’না পু’লিশ। গ্রে’প্তারকৃতদের মধ্যে ৩ জন অ’পহ’রণকারী রয়েছে বলে জানিয়েছে পু’লিশ। এ ঘটনায় বিমানবন্দর থা’নায় পৃথক দু’টি মা’মলা হয়েছে।

শনিবার (২২ মে) বিমানবন্দর থা’নার পু’লিশ গ্রে’প্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

পু’লিশ জানায়, প্রায় ৪ বছর পূর্বে সিলেটের ঘাসিটুলা এলাকা থেকে ১৬ বছরের এক কি’শোরীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ভা’রতের চেন্নাইয়ে নিয়ে যায় পান্না বেগম (৪০) নামের এক প্রতিবেশী। চেন্নাইয়ে নিয়ে ওই কি’শোরীকে জো’রপূর্বক পতিতাবৃত্তি করার জন্য বিক্রি করে দেওয়া হয়। এরপর থেকে বাধ্য হয়ে একটানা দুই বছর ভা’রতের চেন্নাইয়ে পতিতাবৃত্তি করতে হয় ওই কি’শোরীকে। সেখানে থাকাবস্থায় রেবা বেগম ওরফে মীমের (৩০) সাথে তার পরিচয় হয়। একপর্যায়ে বছর দুই আগে ভা’রতের এক লোকের সহায়তায় চেন্নাই থেকে পালিয়ে কলকাতা হয়ে বাংলাদেশে আসে ওই কি’শোরী। মীমের সাথে ঘনিষ্ট স’ম্পর্ক থাকায় সে দেশে এসে তার সাথে গ্রামের বাড়ির উদ্দেশে রওয়ানা হয়। মীম কি’শোরীকে আশ্বস্ত করে তাকে তার গ্রামের বাড়িতে পৌঁছে দেবে বলে। কিন্তু মানবপাচারকারী মীম ভিকটিমকে কৌশলে সিলেটের বাদাম বাগিচার একটি বাসায় নিয়ে আসে। ওই বাসায় কি’শোরীকে জি’ম্মি করে রেখে তাকে নানারকম শারীরিক ও মানসিক নি’র্যা’তন করে পতিতাবৃত্তিতে বাধ্য করে।

একপর্যায়ে ভিকটিম নি’র্যা’তন সহ্য করতে না পেরে গত ৮ ফেব্রুয়ারি রাতে মীমের বাসা থেকে পালিয়ে হাউজিং এষ্টেট এলাকায় চলে আসে। সেখানে সিএনজিচালিত অটোরিকশার চালক রুবেলের (২৯) নিকট সহায়তা চাইলে রুবেল তাকে তার এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যান। সেখান থেকে অন্য এক অটোরিকশাচালক মামুনের (২৬) সহায়তায় ভিকটিম ফরহাদ আহম’দ (২৬) নামের একজনের বাসায় আশ্রয় গ্রহণ করে। এরপর গত বৃহস্পতিবার (২০ মে) রাত ৮টা ৫০ মিনিটে জো’রপূর্বক অ’পহ’রণকারীরা ছোরার ভ’য় দেখিয়ে আশ্রয়দাতা ফরহাদ আহম’দকে অ’পহ’রণ করে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে বাদামবাগিচা ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ে যায় এবং ফরহাদের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি জেনে ফরহাদের স্ত্রী’ ৬ হাজার টাকা আরেক অটোরিকশাচালক আনোয়ারের মাধ্যমে গ্রে’প্তারকৃত মিশু আহম’দের (৩৩) নিকট পাঠান। একপর্যায়ে ফরহাদ বাধ্য হয়ে অবশিষ্ট ৪৪ হাজার টাকা পরে দেওয়ার কথা জানালে গ্রে’প্তারকৃতরা ফরহাদ আহম’দের সমস্ত কথা মোবাইল ফোনে ভিডিও করে রেখে তাকে ছেড়ে দেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিমানবন্দর থা’নার ওসি মাইনুল ইস’লাম জাকির। তিনি বলেন, পু’লিশ অ’ভিযান চালিয়ে মানবপাচারকারী দলের সদস্য মীম ও অ’পহরকারী চক্রের আরও ৩ সদস্যসহ মোট ৪ জনকে গ্রে’প্তার করেছে। এ ঘটনায় কি’শোরী ভিকটিম ও ফরহাদ আহম’দ থা’নায় পৃথক দু’টি অ’ভিযোগ দায়ের করেছেন।

গ্রে’প্তারকৃতরা হলেন, সুনামগঞ্জ জে’লার দিরাই থা’নার কাদিরপুর গ্রামের শামীম আহম’দের স্ত্রী’ রেবা বেগম ওরফে সুমি ওরফে মীম (৩০), বিমানবন্দর থা’নাধীন বাদামবাগিচা এলাকার ১ নং রোডের ৬৩ নং বাসার সেলিম মিয়ার ছে’লে শাহেদ আহম’দ (৩৩), সুনামগঞ্জ জে’লার দোয়ারাবাজার থা’নার মাছিমপুর গ্রামের কালা মিয়ার ছে’লে জাহাঙ্গীর আলম (৩৩) ও খাসদবির এলাকার বন্ধন বি/২৩ নং বাসার মৃ’ত রফিক মিয়ার ছে’লে ইমন আহম’দ (৩২)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: