সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ : আটক ২

বিশ্বনাথ সংবাদদাতা ::

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামে যুক্তরাজ্য প্রবাসী তিন বোনের বাড়িতে হামলা করে লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন বাড়ির কেয়ারটেকার আব্দুল আহাদ। পুলিশ ঘটনার সাথে জড়িত দুই দুর্বৃত্তকে আটক করেছে। এ ঘটনায় যুক্তরাজ্য ও বিশ্বনাথে নিন্দার ঝড় বইছে।

জানা যায়, রামপাশা গ্রামের মরহুম দেওয়ান আলমনুর রাজা চৌধুরীর মেয়ে নুরীয়া রাজা আহমদ, আলীয়া রাজা আশরাফী ও ফারদিয়া রাজা চৌধুরী স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করেন। তাদের অনুপস্থিতিতে গ্রামের বাড়ি ও সহায় সম্পত্তি দেখাশুনা করেন নিকটাত্বীয় গোলাম রহমান চৌধুরী এবং রামপাশা গ্রামের মৃত যতন উল্লার পুত্র আব্দুল আহাদ। কিন্তু গত ১৬ নভেম্বর দুপুরে সিলেট নগরীর জল্লারপার এলাকার বাসিন্দা মৃত জালাল উদ্দিন চৌধুরীর পুত্র সাদেক আহমদ চৌধুরী নিজেকে সম্পত্তির দাবীদার সাজিয়ে বিশ^নাথের কিছু লোককে ভাড়া করে ঐ বাড়িতে গিয়ে হামলা ও লুটপাট চালান। এ সময় সাদেক তার সহযোগিদের সহায়তায় বাড়িতে ভাংচুর চালিয়ে প্রায় তিন লক্ষ টাকার ক্ষতিসাধন করেন এবং লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যান বলে অভিযোগ করেছেন যুক্তরাজ্য প্রবাসী তিন বোন। ঘটনার পর গত ১৯ নভেম্বর বাড়ির কেয়ারটেকার আব্দুল আহাদ বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৪।

মামলায় অভিযুক্তরা হলেন, সিলেট নগরীর জল্লারপার এলাকার বাসিন্দা মৃত জালাল উদ্দিন চৌধুরীর পুত্র সাদেক আহমদ চৌধুরী, বিশ^নাথের মনোহরপুর গ্রামের মৃত মাসুক আলীর পুত্র সজ্জাদ মিয়া, রামপাশা নতুন বাজার গ্রামের মৃত কুদ্দুছের পুত্র কালাম, রামপাশা গ্রামের মৃত উমেদার আলীর পুত্র ফরাত, একই গ্রামের মৃত জাফর আলীর পুত্র শানুর মিয়া, মৃত নোয়াব আলীর পুত্র ইছুব এবং রামপাশা গ্রামের মোহনসহ অজ্ঞাতনামা ১০/১২ জন। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযুক্ত কালাম ও মোহনকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ^নাথ থানার অফিসার ইনচার্জ মো: শামীম মুসা বলেন, যুক্তরাজ্য প্রবাসী তিন বোনের বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগে মামলা হয়েছে এবং দুইজনকে আটক করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। তিনি বলেন, প্রবাসীদের সম্পত্তি দখল কিংবা লুটপাটের ঘটনার সাথে জড়িতদের ছাড় দেয়া হবেনা। এদিকে প্রবাসীদের বাড়িতে ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবী জানিয়েছেন বিশ্বনাথের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: