সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সালেহ আহমদ (ছালিক মিয়া)স্মরণে ‘৯৩ ব্যাচের শোকসভা

সদ্য প্রয়াত সালেহ আহমদ (ছালিক মিয়া) স্মরণে ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি ১৯৯৩ ব্যাচের পক্ষ হতে ভাদেশ^র মাইজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক নাগরিক শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলী আহমদ মঞ্জুর-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবী, দানবীর, শিল্পপতি ও শিক্ষানুরাগী মাসুম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিওর শিক্ষক তারেক জলিল, ০১নং দক্ষিনভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল মালিক, ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভনিং বডির সদস্য নাজিম উদ্দীন,  কলাশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন ।

‘৯৩ ব্যাচের শিক্ষর্থী নাজিম আহমদ এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘৯৩ ব্যাচের শিক্ষার্থী সেলিম আহমদ, এছাড়াও ব্যাচের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিফতাহ উদ্দিন ও উজ্জ্বল আহমদ। অনুষ্ঠানের শুরুতেই সালেহ আহমদ (ছালিক মিয়া) স্মরণে একটি শোক-পত্র উপস্থাপন করেন নাজিম আহমদ।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মাইজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি তাহের আহমদ ও বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক, রাজনীতিবিদ এম. এ. হান্নান।

প্রধান অতিথির বক্তব্যে মাসুম চৌধুরী বলেন, ছালিক ভাই ছিলেন অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবী, সৎ ও সদালাপী একজন অনুকরণীয় মানুষ। তিনি খুব অল্প সময়ে সবাইকে আপন করে নিতেন। আমি তার সাথে দায়িত্ব পালন করতে পেরে গর্বিত। তিনি আরও বলেন, শোক-সভা আয়োজক ‘৯৩ ব্যাচ একটি সৃষ্টিশীল ও সক্রিয় ব্যাচ।

তারেক জলিল বলেন, ছালিক ভাই ছিলেন অত্যন্ত বিণয়ী, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ-সেবী, সৎ ব্যাবসায়ী ও একজন অনুকরণীয় অভিভাবক। তিনি তার সৃষ্টিশীল অবদানের জন্য ভাদেশ্বরের বিভিন্ন প্রতিষ্ঠান গঠণে ভূমিকা রেখে গেছেন। তার মৃত্যুর মাধ্যমে আমরা একজন অভিভাবক হারিয়েছি। তিনি আরও বলেন, ‘৯৩ ব্যাচ আলোচিত ও আলোকিত ব্যাচ।

উক্ত শোকসভায় উপস্থিত ছিলেন, ভাদেশ্বরের বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ ও ‘৯৩ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ। ‘৯৩ ব্যাচের সক্রিয় প্রবাসী বন্দুরা কর্মসূচীটির সমন্বয় ও সফল করার লক্ষ্যে সার্বিকভাবে সহযোগিতা দিয়েছেন। এসএসসি ১৯৯৩ ব্যাচ এর পক্ষ হতে আমেরিকা ও ইংল্যান্ডের সকল ও সহযোগিতাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি

উল্লেখ্য শোকসভার পূর্বে একটি কোরআনে খতম পড়ানো হয়। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন, ভাদেশ্বর হাফিজিয়া ও দাখিল মাদ্রাসার অধ্যক্ষ হাফিজ আব্দুল কাইয়ুম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: