সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৯৩০ জন এবং মারা গেছে ১৬ জন

দেশে গত ২৪ ঘণ্টায় কমেছে করোনাভাইরাসের সংক্রমিতের পরীক্ষা। সেইসঙ্গে কমেছে কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যাও। নতুন করে শনাক্ত হয়েছে ৯৩০ জন এবং মারা গেছে ১৬ জন। সুস্থ হয়েছে ২৩৫ জন।

আজ শনিবার দুপুর আড়াইটায় মহাখালী থেকে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।

তিনি বলেন, আমরা গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করেছি ৩৩টি ল্যাব থেকে ৬ হাজার ৫০১টি। পূর্বের নমুনাসহ পরীক্ষা করেছি ৬ হাজার ৭৮২টি। এই সংগৃহীত নমুনা থেকে শনাক্ত রোগী পেয়েছি ৯৩০ জন। এ পর্যন্ত করোনাভাইরাসে শনাক্ত হয়েছে ২০ হাজার ৯৯৫ জন।

অধ্যাপক নাসিমা বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছে ১৬ জন। আমাদের এ পর্যন্ত মৃত্যু দাঁড়ালো ৩১৪ জন। সুস্থ হয়েছে ২৩৫ জন। মোট সুস্থ হয়েছে ৪ হাজার ১১৭ জন।

এর আগে শুক্রবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল ১ হাজার ২০২ জন, মৃত্যু হয় ১৫ জনের। তার আগের দিন বৃহস্পতিবার শনাক্ত হয় ১ হজারা ৪১ জন, মারা যায় ১৪ জন।

বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। আর গত ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। এরপর থেকে দিনে দিনে এর সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: