সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

করোনাভাইরাস : বাসায় গিয়ে সেবা দেবেন সিলেট ওসমানী মেডিকেলের ডাক্তাররা

সিলেটের যে কোন জায়গায় কোনো রোগীর অসুস্থতা দেখা দিলে বাড়িতে কিংবা বাসায় গিয়ে রোগী দেখবেন ওসমানী মেডিকেলের ডাক্তাররা। এ জন্য ওসমানী হাসপাতালে খোলা হয়েছে হটলাইন নম্বর।

আজ মঙ্গলবার সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে সিলেট ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান বলেন, বর্তমান সময়ে সিলেট ওসমানী মেডিকেলে সাধারণ রোগী কম আসেন। শুধু বিভিন্ন দুর্ঘটনায় আহত আর যাদের হার্টের রোগ রয়েছে বা যাদের অপারেশন করাতে হচ্ছে তারা আসেন। তবে যাদের জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ রয়েছে, হাসপাতালে আসতে ভয় পাচ্ছেন, তাদের কোনো চিন্তা নেই।

আপনারা নির্দ্বিধায় ওসমানী হাসপাতালের হটলাইন নম্বরে ফোন দেবেন। বাসার ঠিকানা দেবেন। সিলেট ওসমানী মেডিকেলের ডাক্তাররা আপনার বাসায় গিয়ে আপনাকে চিকিৎসা সেবা দেবেন।

তিনি আরও বলেন, এ জন্য ওসমানী মেডিকেলের ডাক্তার, নার্স, ওয়ার্ড মাস্টারদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আমি সাহস নিয়ে বলতে পারি সিলেটের কোনো মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হটলাইন নম্বর: ০১৭০০৯৪৩২৭৪ সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল আটটা থেকে দুপুর ২টা পর্যন্ত সেবা নেওয়া যাবে। এ ছাড়া সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতাল যেখানে করোনাআইসোলেশন সেন্টার খোলা হয়েছে, সেখানকার মোবাইল ফোন নম্বর: ০১৭১৩২৩২৭৩৩, ০১৭১৪১৬৪৬৫৫, ০১৭০৪২৯১০০৫, ০১৭০৩৯৬০৩৭১, ০১৭০৪৯২৪৫৮৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: