সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাডা আওয়ামীলীগ নেতা ইয়াহইয়া আহমদকে সিলেট বিমানবন্দরে সংবর্ধনা

তৈয়মুন্নেছা ফাউন্ডেশন সিলেটের চেয়ারম্যান, কানাডা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, হযরত শাহ মীর (রহ:) ব্যবসায়ী সমবায় সমিতি শাহী ঈদগাহ সিলেটের উপদেষ্টা ইয়াহইয়া আহমদের স্বদেশ আগমন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে ইয়াহইয়া আহমদকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।

সিলেট মহানগর ও জেলা আওয়ামীলীগ, হযরত শাহ মীর (রহ:) ব্যবসায়ী সমবায় সমিতিসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদানকালে আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, আমরা ইয়াহইয়া আহমদকে পেয়ে আনন্দিত। তিনি প্রবাসে থেকেও দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। আমরা আশা করি তাকে নিয়ে মজিব বর্ষ উদযাপন করবো।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত সংবর্ধিত প্রবাসী আওয়ামীলীগ নেতা ইয়াহইয়া আহমদ বলেন, আমরা দেশের বাইরে বসবাস করলেও দেশের জন্য ও দেশের মানুষের জন্য সব সময় আমাদের মন কাঁদে। দেশের উন্নয়ন ও সাফল্যে আমরা আনন্দিত হই। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সংবর্ধনার জবাবে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনাদের এই ভালোবাসা আমার চলার পথে প্রেরণা হয়ে থাকবে এবং দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে উৎসাহিত করবে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এডভোকেট সামছুল ইসলাম, কানাডা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সারোয়ার হোসেন, কানাডা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মুহিবুর রহমান, মহানগর আওয়ামীলীগ নেতা তপন মিত্র, আতাউর রহমান চৌধুরী আজাদ, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট গিয়াস উদ্দিন চৌধুরী, তৈয়মুন্নেছা ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ গিয়াস উদ্দিন, তৈয়মুন্নেছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এডভোকেট কবির আহমদ বাবর, শাহী ঈদগাহ ব্যবসায়ী সমবায় সমিতির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক ডা: মোস্তফা আহমদ আজাদ, আব্দুল লতিফ তাপাদার, মাওলানা আবু সাঈদ জালালী, ডা: হোসাইন আহমদ, ডা: লোকমান আহমদ, আবুল কালাম আজাদ চৌধুরী মুকুল, মাশরুফ আহমদ মাসুক, আব্দুল কাইয়ুম, লন্ডনের ওয়াইচ চ্যাপল সাবেক কাউন্সিলর শাফি আহমদ মুন্না, সৈয়দ মিসবাহ উদ্দিন, মিজানুর রহমান বেলাল, তারেক চৌধুরী, তুহিন আহমদ, আবুল হাসনাত চৌধুরী, কয়ছর আহমদ তুহিন, তাপস কুমার দাস, যুক্তরাজ্য প্রবাসী জামাল উদ্দিন আহমদ, আবুল এইচ আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক গবেষক তাজুল মোহাম্মদ, বৃহত্তর শাহী ঈদগাহ, টিভি গেইট ইউনিট ছাত্রলীগের তুষার চৌধুরী, ফারুক আহমদ, মো: তামীম, আতিক আহমদ, শামীম চৌধুরীসহ যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: