সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসএমপি’র মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

পুলিশ সদস্যদের আরো সতর্কভাবে দায়িত্ব পালনের আহবান

এসএমপি’র পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে। সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় পুলিশ কমিশনার বলেন, প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্বপালন করতে হবে। কোন পুলিশ সদস্য যাতে কোন ধরনের অপকর্মের সাথে যুক্ত না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখাতে হবে। এ সময় তিনি ক্রীড়া ক্ষেত্রে নৈপুন্য প্রদর্শন ও সাফল্যের জন্য বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পুলিশ লাইন্সে অনুষ্ঠিত সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোসবৃর্ন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে ১২ টায় এসএমপি’র সদরদপ্তর এর সভাকক্ষে, উপ-শহর, এফ ব্লক এ মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনারের সভাপতিত্বে সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) মোঃ শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড প্রসিকিউশন) সঞ্জয় সরকার, অতিঃ উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা, র‌্যাব ৯ এর অতিঃ পুলিশ সুপার মোঃ সামিওল আলম, পি.বি.আই, সিলেটের অতিঃ পুলিশ সুপার মোঃ সারোয়ার জাহান, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এর ইমিগ্রেশন এর অতিঃ পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিলেট এর পরিদর্শক ফনীভূষণ রায়, ট্যুারিস্ট পুলিশ, সিলেটের পুলিশ পরিদর্শক মোঃ আব্দুর নূর, হাইওয়ে পুলিশের এসআই মোঃ কামরুল ইসলাম সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। সভায় জানুয়ারি মাসে অধিক সংখ্যক পরোয়ানা তামিল, অধিক পরিমান মাদক দ্রব্য উদ্ধার, ছিনতাইকারী গ্রেফতার, জোড়া খুনের মামলার আসামী গ্রেফতার এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের ব্যবস্থা, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, মাদকদ্রব্য উদ্ধার ও মামলা প্রস্থুত করার জন্য এসএমপি’র এসআই সুমন কুমার শীল ও এএসআই মোঃ ইখতিয়ার উদ্দিন, জালালাবাদ থানার এসআই অমিত সাহা ও এসআই শেখ মোঃ ইয়াছিন ভূঁইয়া, এয়ারপোর্ট থানার এসআই রিপন পুরকায়স্থ, শাহপরাণ (রহঃ) থানার এসআই রাজিব কুমার রায় ও এএসআই মোঃ সেলিম মিয়া, মোগলাবাজার থানার টিএসআই মোঃ আকবর হোসেন, ট্রাফিক বিভাগের এসআই(নিঃ) মোঃ মাহাবুব আলম মন্ডল ও এসআই (নিঃ) সৌমেন দাসকে পুরস্কৃত করা হয়। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: