সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রসময় স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী ৭ ও ৮ ফেব্রুয়ারী

নগরীর প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আগামী ৭ ও ৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার বিদ্যালয়ের হল রুমে সংবাদ সম্মেলন করে বিষয়টি উত্থাপন করেন প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আহ্বায়ক কমিটি-২০১৯-এর আহবায়ক আফসার আজিজ।

সংবাদ সম্মেলনে আফসার আজিজ জানান, ১৯৩০ সালে ব্রিটিশ ভারতে প্রতিষ্ঠিত এক বাতিঘর হলো রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়। স্বদেশী আন্দোলন আর ব্রিটিশ বিদ্বেষ উপরন্ত শিক্ষার প্রতি অদম্য আগ্রহ আর আলোকের স্বপ্ন থেকে রসময় মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের জন্ম।

ভাষার মাস ফেব্রুয়ারীতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা এবং স্বাধীন জাতির স্বপ্নদ্রষ্টা এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও মুজিব শতবর্ষের অভিনন্দন জানিয়ে আজিজ বলেন, ৯০ বছরে এই প্রথম রসময় মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আগামী ০৭ ও ০৮ ফেব্রুয়ারী শুক্রবার ও শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শিক্ষার্থীদের এই মিলনমেলার উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মো: শাহাবুদ্দীন এম.পি । বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মহামান্য হাইকোর্ট বিভাগের বিচারপতি ভবানী প্রসাদ সিংহ ছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গউপস্থিতি সকলকে উদ্বেলিত করবে।

২য় ও সমাপনী দিনে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বাংলাদেশ সরকারের উচ্চ পদস্থ ব্যক্তিবর্গ।

পুনর্মিলনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন দেশে বিদেশে ছড়িয়ে থাকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী যারা সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত। গুনী ও সুধীসমাজের পদচারণায় মুখরিত হবে প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী এই আশাবাদ ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আহ্বায়ক কমিটি-২০১৯-এর আহবায়ক আফসার আজিজ।

আজিজ বলেন, প্রয়াত ব্রজেন্দ্র নারায়ন চৌধুরীকে স্মরণ করে আফসার আজিজ বলেন, তার পিতা স্বর্গীয় রসময় চৌধুরীর নামে প্রতিষ্ঠানটি এই শিক্ষা প্রতিষ্ঠানটি জ্ঞানবৃক্ষের শাখা প্রশাখা আজ বহুধায় বিস্তৃত। এই প্রতিষ্ঠানকে পরিচর্যা করে যারা ইতিমধ্যে গত হয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: