সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টানা ৪০ দিন নামাজ পড়ে বাইসাইকেল পেল সিলেটের ১৫ কিশোর

সিলেট নগরীর শিবগঞ্জে সৈয়দ হাতিম আলী মাজার জামে মসজিদে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ায় ১৫ কিশোরকে পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার বিকালে এসব কিশোরদের হাতে বাইসাইকেল তুলে দেওয়া হয়।

জানা গেছে, সৈয়দ হাতিম আলী মাজার জামে মসজিদ কর্তৃপক্ষ ও তালীমুদ্দীন একাডেমির যৌথ উদ্যোগে স্থানীয় পর্যায়ে শিশু-কিশোরদের নামাজে উদ্বুদ্ধ করতে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। গত ১৬ই ডিসেম্বর থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। এতে ওই এলাকার ৩৩ জন শিশু-কিশোর অংশ নেয়।

তবে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করে ১৫ কিশোর। এসব কিশোরকে বাইসাইকেল পুরস্কার দেওয়া হয়। এছাড়া অন্যান্য শিশু-কিশোরদের একটি করে জায়নামাজ প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দরগাহ মাদরাসার মুহাদ্দিস মাওলানা আতাউল হক জালালাবাদী, ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, মাওলানা শরীফ মুহাম্মদ, মাওলানা তাহমিদুল মাওলা, শিবগঞ্জ মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ার হোসেন চৌধুরী, ইমাম সমিতির সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, দরগাহ মসজিদের ইমাম মাওলানা হাফিজ হুজাইফা, মাওলানা ইহতেশামুল হক কাশিমী, হাতিম আলী জামে মসজিদের ইমাম মাওলানা শিহাব উদ্দিন কোম্পানীগঞ্জী, হাফিজ মাওলানা জুনাইদ আহমদ, হাফিজ শহিদুল ইসলাম, আব্দুল কাইয়ুম কামাল, আব্দুল কুদ্দুস হেলাল, খালেদ আহমদ, ইয়াহইয়া আহমদ, মাজেদুর রহমান তুহিন, আব্দুল মুনিম রুহেল প্রমুখ। (সূত্র: সিলেটভিউ২৪)

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: