সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মাণের দাবীতে যুবলীগের স্মারকলিপি

হাজার বছরের শ্রেষ্ট সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল সিলেট শহরে প্রাণকেন্দ্রে স্থায়ীভাবে নির্মাণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট মহানগর যুবলীগ।
বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মাণের দাবীতে আজ (৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুর ১২ঘটিকায় জেলা প্রশাসক, সিলেট এর মাধ্যমে রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা বরাবরে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানের পূর্বে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে সিলেট মহানগর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতাকর্মীকে নিয়ে মিছিল সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য প্রদান করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, এই সিলেটে বঙ্গবন্ধু কারান্তরীন ছিলেন কিন্তু আজ পর্যন্ত স্বাধীনতার ৫০ বছর পরও সিলেট শহরে স্থায়ীভাবে বঙ্গবন্ধুর কোনো মুর‌্যাল নির্মাণ করা হয়নি। তাই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর (১৭ মার্চ ২০২০) এর পূর্বেই সিলেট শহরের প্রাণকেন্দ্রে জাতির পিতার মুর‌্যাল নির্মাণের জন্য রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার নিকট সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে বিনীত আবেদন জানান।বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: