সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ১৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাগলি চুনাপাথর আমদানিকারক গ্রুপের জরুরি সভা অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাগলী চুনাপাথর আমদানিকারক গ্রুপের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) সন্ধ্যায় বাগলী বাজারস্থ আমদানিকারক গ্রুপের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

গ্রুপের সভাপতি শাহজাহান খন্দকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সকল আমদানি কারক ও লেবার সর্দারগন অংশগ্রহণ করেন।

এসময় আমদানি কারকদের সমসাময়িক সমস্যাগুলো তুলে ধরে বক্তব্য রাখেন গ্রুপের সহ-সভাপতি এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, মকবুল হোসেন, অর্থ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহিদুল হায়দার লিটন, বিশিষ্ট ব্যবসায়ী নুরজামাল, হক ট্রেডিংয়ের প্রতিনিধি এরশাদ আলী, লেবার সর্দার সমিতির সভাপতি আক্কাস আলী, সাধারণ সম্পাদক রুকন উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় শুল্ক স্টেশনের রাস্তা মেরামত এবং চুনাপাথর পরিবহনের সময় নির্ধারনের উপর গুরুত্বারোপ করেন ব্যবসায়ীগন। সভায় সর্বসম্মতিক্রমে ভোর ৫টা থেকে চুনাপাথর পরিবহন শুরু করে বিকাল ৫টা পর্যন্ত চলমান রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।

বাগলী চুনাপাথর আমদানি কারক গ্রুপের সভাপতি শাহজাহান খন্দকার জানান, আমাদের শুল্ক ষ্টেশনের সমস্যাগুলো স্থায়ীভাবে সমাধানের লক্ষ্যে আমরা সকল ব্যবসায়ী এবং লেবার সর্দারদেরকে নিয়ে একটি জরুরি সভা আহ্বান করেছিলাম। সভায় সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত গুলো ব্যবসায়ীদের স্বার্থেই নেওয়া হয়েছে। আমরা কার্যকরি কমিটির সদস্যরা বাগলী আমদানিকারক গ্রুপের সকল ব্যবসায়ীদের স্বার্থে সকল কিছুই করতে প্রস্তুত আছি। সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে কোনো সমস্যাই সমস্যা না। অনেক কঠিন কাজ সহজে করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: