সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শনিবার, ১৩ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাল্লায় বন্যার্তদের পাশে এমপি ড. জয়া সেনগুপ্তা

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেন, আপনারা যখন বন্যায় কবলিত হচ্ছেন শুনেছি আমি তাৎক্ষণিক সবাইকে বলছি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে। সবাই যেন নিরাপদে থাকে সেই ব্যবস্থা করতে। আমি সবসময় আপনাদের খোঁজখবর নিয়েছি। আপনাদের দেখতে নিজেই ছুটে এসেছি। বন্যা আক্রান্ত মানুষের জন্য এগুলো মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান। শাল্লায় বন্যায় কেউ যেন ক্ষতিগ্রস্ত না হয় সেইদিকে আপনারা নজর রাখবেন। আমি যেকোন প্রয়োজনে আপনাদের পাশি আছি।

বুধবার (২৬ জুন) বেলা ১২টায় শাল্লা সরকারি ডিগ্রি কলেজ, শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ে আশ্রিত মানুষ ও যাত্রাপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও ইউনিসেফের হাইজিন কীট বিতরণের সময় সবার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

পরে মতবিনিময় সভায় মাননীয় এমপি ড. জয়া সেনগুপ্তা প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, শাল্লার উন্নয়নে কাজের গতি বাড়াতে হবে। আমাদের পৃথিবীর সাথে তাল মিলিয়ে চলতে হলে সবাইকে স্পীড নিয়ে কাজ করতে হবে।

ত্রাণ বিতরণ শেষে উপজেলা কনফারেন্স রুমে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলাউদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. অবনী মোহন দাশ, ভাইস চেয়ারম্যান অরিন্দম চৌধুরী অপু, মহিলা ভাইস চেয়ারম্যান শর্বরী মজুমদার, থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়া, বাহাড়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিত চৌধুরী নান্টু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা যশোবন্ত ভট্টাচার্য, স্থানীয় সরকার বিভাগের প্রকৌশলী ও সাংবাদিক পিসি দাশ পিযুষ প্রমুখ। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ এলাকার জনসাধারণ। মতবিনিময় সভা শেষে ঐচ্ছিক ফান্ডের ৫ হাজার টাকা করে ১২ জনের মধ্যে মোট ৬০ হাজার টাকা বিতরণ করা হয়।

এমপি ড. জয়া সেনগুপ্তা শাল্লায় পৌঁছে প্রথমেই উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: