সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জের টুকের বাজার ব্যবসায়ি সমিতির নতুন কমিটি গঠন

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ঐতিহ্যবাহী টুকের বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার (১২ জুন) বাজারের ব্যবসায়ীদের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামকে সভাপতি, মইনুল ইসলামকে সাধারণ সাধারণ সম্পাদক ও মোঃ বরকত আলী ইমনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি আঃ রশিদ, আবুল কালাম শুনু মিয়া,শাহ মোদাচ্ছির উদ্দিন ফখরু,জসিম উদ্দিন,মোস্তফা কামাল,আব্দুল জহুর ও মানিক মিয়া।
যুগ্ন সাধারণ সম্পাদক -মুক্তার আলী,সাইফুল ইসলাম,সুলেমান মিয়া, সুজন নন্দী,শাহ সায়েম ও দেবেন্দ্র কান্তি দাস।

সহসাংগঠনিক সম্পাদক নিপেশ কান্তি ও আব্দুস সালাম, কোষাধ্যক্ষ -আবুল হাসনাত,সহ কোষাধ্যক্ষ মাওলানা নোমান আহমদ,দফতর সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সহ-দফতর সম্পাদক তাজ উদ্দিন, প্রচার সম্পাদক শাহ মমিন মিয়া, ক্রীড়া সম্পাদক জুনাব আলী।

সদস্য পদে নির্বাচিত হন লিয়াকতমিয়া, শহিদুল(১) মুজিবুর রহমান, শহিদুল ইসলাম (২) আতাউর রহমান, মো সামছুজ্জামাল ও মারফত আলী।

পরে নবনির্বাচিত কমিটির নেতারা এক প্রতিক্রিয়ায় বাজারের সকল ব্যবসায়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, টুকের বাজারের সব ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে রেজুলেশনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে। এটি একটি স্বচ্ছ ও জবাবদিহিমুলক ব্যবসায়ী সংগঠন। আমরা সকল ব্যবসায়ীদের স্বার্থ ও নিরাপত্তা রক্ষায় সর্বোচ্চ চেষ্টা ও কাজ করব এবং বাজার উন্নয়নে যে সব ভুমিকা নেয়া দরকার সবার মতামতের ভিত্তিতে আমরা পদক্ষেপ নেবো ইনশাল্লাহ।- বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: