সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কর্মী নেবে রাশিয়া, আবেদন করবেন যেভাবে

ডেইলি সিলেট ডেস্ক ::

সরকারি ব্যবস্থাপনায় বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে রাশিয়ার ভেযদা শিপবিল্ডিং কমপ্লেক্সে বাংলাদেশি পুরুষ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদসমূহ:
শিপ পেইন্টার পদে ২০ জন। শিপ আউটফিটিং অ্যাসেম্বেলার পদে ২০ জন। মেটাল শিপ হাল ফিটার পদে ২০ জন। শিপ পাইপ ফিটার পদে ২০ জন।

অভিজ্ঞতা : আগ্রহী প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ছয় মাস দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর অথবা অন্যান্য দেশে আন্তর্জাতিক জাহাজ নির্মাণ শিল্পের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : শিপ পেইন্টার পদে ৫৪,০০০ টাকা, শিপ আউটফিটিং অ্যাসেম্বেলার পদে ৬০,০০০ টাকা, শিপ হাল ফিটার ও শিপ পাইপ ফিটার পদে ৬৬,০০০ টাকা।

চাকরির শর্তসমূহ : রাশিয়া যেতে প্রার্থীদের অবশ্যই ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে এবং রাশিয়ান ভাষায় পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে। সংশ্লিষ্ট কাজের দক্ষতা থাকতে হবে। চাকরির চুক্তি এক বছরের, তবে এটি নবায়নযোগ্য। শিক্ষানবিশকাল তিন মাস। প্রয়োজনীয় আসবাবসহ থাকা ও প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে।

এ ছাড়া কর্মীদের নিজ খরচে খাবার খেতে হবে। চাকরিতে যোগদানের বিমানভাড়া এবং চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকর্তা বহন করবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বছরে তিন থেকে পাঁচ মাস মাইনাস ১১ থেকে মাইনাস ৩০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় কাজ করতে হবে। (ঠান্ডা/অ্যালার্জির প্রবণতা থাকলে আবেদন না করা সংগত হবে)। অন্যান্য শর্ত রাশিয়ার শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

অন্যান্য তথ্য : নির্বাচিত প্রার্থীদের বোয়েসেলের নির্ধারিত সার্ভিস চার্জ ৫৬, ৩৫০ টাকা জমা দিতে হবে। এ ছাড়া মেডিকেল ফি বাবদ ২ হাজার টাকা, ভিসা স্ট্যাম্পিং ফি বাবদ ১০ হাজার ২০০ টাকাসহ আনুষঙ্গিক অন্যান্য ফি জমা দিতে হবে। চূড়ান্তভাবে কর্মী নির্বাচন না হওয়া পর্যন্ত বোয়েসেলে কোনো প্রকার ফি প্রদান করতে হয় না এবং সব ফি/চার্জ ব্যাংকের মাধ্যমে প্রদান করতে হয়।

আবেদনের করবেন যেভাবে : আগ্রহী প্রার্থীদের এই রেজিস্ট্রেশন লিংকে আবেদন করে ১০০ টাকা ফি জমা দিতে হবে এবং ফি জমার রশিদ সংগ্রহ করতে হবে। ইংরেজিতে এক কপি জীবনবৃত্তান্ত, অভিজ্ঞতার সনদ, ট্রেনিং সনদ, পাসপোর্টের রঙিন কপি, ফি প্রদানের রসিদ এবং অন্যান্য তথ্য পূরণ করে বোয়েসেলের এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় : আগ্রহী প্রার্থীরা আগামী ৪ জুন ২০২৪ পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: