সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই: আনহার মিয়া

ডেইলি সিলেট ডেস্ক ::

মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে দিতে চাই বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনহার মিয়া।

তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি এই অঞ্চলের সন্তান। আমাকে আপনাদের সন্তান মনে করে নির্দিধায় আদেশ-নির্দেশ-উপদেশ দেবেন। আমি ব্যক্তিগতভাবে কিছুই চাই না। আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।’

সোমবার বিকেলে বালাগঞ্জ ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনারস মার্কার সমর্থনে শেষ নির্বাচনী সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

আনহার মিয়া আরও বলেন, আমি বালাগঞ্জের মানুষের জন্যই বেঁচে আছি। করোনাকালে আমি মারাত্মকভাবে অসুস্থ্য হই। তখন বালাগঞ্জ উপজেলার প্রত্যেকটি মসজিদ মন্দিরে আমার জন্য প্রার্থনা করেছেন এই অঞ্চলের জনসাধারণ। আমার বালাগঞ্জের মানুষের দোয়া ও আল্লাহর অশেষ রহমতে আমি বেঁচে যাই। তাই মানুষের সেবার জন্য এ জীবন উৎসর্গ করা উচিৎ বলে আমি মনে করি। আর সে লক্ষ্যে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই।’

তিনি আরও বলেন, আমি এই বালাগঞ্জের সন্তান। আমি আপনাদের রায় আশা করছি। একবার পরিক্ষা করে দেখুন। উপরওয়ালা বাঁচিয়ে রাখলে আমি আপনাদের একজন যোগ্য সেবক হওয়ার চেষ্টা করবো।

উল্লেখ্য, আগামী ২৯ মে বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া আনারস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর কাপ পিরিছ ও বর্তমান ভাইস চেয়ারম্যান সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি সামস উদ্দিন সামস ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: