সর্বশেষ আপডেট : ২২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মধ্যনগরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের নির্বাচনী গণসংযোগ

ডেইলি সিলেট ডেস্ক :: 

আসন্ন মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব নুরুল ইসলাম মধ্যনগর বাজারে গনসংযোগ শেষে তার নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার বিকেলের দিকে উনার নিজ এলাকা থেকে প্রায় দুই শতাধিক কর্মী সমর্থক নিয়ে মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ ও ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে।এসময় আলহাজ্ব নুরুল ইসলাম কে সমর্থন দিয়ে মধ্যনগর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা শতাধিক কর্মী, সমর্থকরাও সেই গণসংযোগে অংশ গ্রহণ করে।

মধ্যনগর বাজারে গণসংযোগ শেষে মধ্যনগর উপজেলা আওয়ামীলিগের অফিসের সামনে কর্মী সমর্থকদের উদ্দেশ্য সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন এলাকা থেকে আগত কর্মীরা আলহাজ্ব নুরুল ইসলাম কে সমর্থন দিয়ে সাধারণ ভোটারদের উদ্দেশ্যে ভোট প্রার্থনা করেন।পাশাপাশি বক্তারা উনাকে জয়ী করতে পারলে মধ্যনগরে ডিগ্রি কলেজ স্থাপন,অবৈধ ব্যবসা বন্ধ সহ বিভিন্ন প্রতিশ্রুতির কথা ব্যাক্ত করেন।

চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম বলেন, আমি ভারতে গিয়ে ট্রেনিং নিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি,আমি চাকুরী জীবনে সততার সাথে কাজ করেছি,গরীব অসহায় মানুষের পাশে থেকেছি,বিভিন্ন সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি, চাকুরীজিবন শেষে আমার নিজ উপজেলার মানুষের খেদমতে পাশে থাকার জন্য নির্বাচনে অংশ গ্রহণ করেছি।আশাকরি জনগন আমার পাশে থেকে বিপুল ভোটে জয়ী করে প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে এএলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

পরিশেষে মোনাজাত বা বিশেষ দোয়ার মধ্য দিয়ে বাজারের একটি ঘরে উনার নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: