সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বম্ভরপুরে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

ডেইলি সিলেট ডেস্ক ::

আগামী ২১ মে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচন। ভোটারগন প্রার্থীদের জয়পরাজয়ের হিসেব যেমন করছেন। তেমনি কাকে ভোট দিয়ে বিজয়ী করলে এলাকার উন্নয়ন হবে তা নিয়ে চিন্তিত। কারন প্রার্থীরা মুখে বলে নির্বাচিত হলেই যে এলাকার উন্নয়ন করবেন বাস্থবে তা কিন্তু হয় নয়। আর অযোগ্য ব্যক্তি নির্বাচিত হলে পরিবর্তন হবে না। বরং যোগ্য ব্যক্তি হলে উন্নয়ন সমন্নয়ন সবেই হবে। তাই সবার স্বার্থে জনগনের ভাগ্য উন্নয়ন ও পরিবর্তনের জন্য যে কাজ করবে তেমন প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করবেন ভোটারা এমনটাই দাবি করছেন সচেতন ভোটারগন।

ভোটারগনের বলছেন,এখন সবাই সচেতন ও বুজদার। এর মধ্যেও কিছু কিছু ভোটার ও ব্যক্তি আছেন তারা প্রার্থী ও দলীয় নেতাদের নির্দেশনায় নির্বাচন করবে। তাও এবার হবে না,কারন দলীয় প্রতিক নেই। আর আওয়ামীলীগের একাধিক প্রার্থী থাকায় সে হিসাবে ও শিক্ষিত,মার্জিতসহ সকল দিকে দিয়ে বিএনপি নেতা হলেও জনপ্রিয়তায় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশীদ নির্বাচনে অন্যান্য প্রার্থীদের চেয়ে আলাদা থাকায় তিনি এগিয়ে রয়েছে।

তবে রাজনৈতিক বিশ্লষকগন বলছেন,হারুনুর রশীদ,রফিকুল ইসলাম তালুদার ও দিলীপ কুমার বর্মণের মধ্যে লড়াই ত্রিমুখী হবে বলে। আর হারুনুর রশীদকে পিছনে ফেলে অন্যান্য প্রার্থীদের বিজয়ী হতে হবে।

উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হারুনর রশীদ(হেলিকপ্টার),উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসম্পাদক ও ধনপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার(আনারস), আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সম্পাদক দীলিপ কুমার বর্মন(ঘোড়া),ফতেপুর ইউপি সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা রনজিত চৌধুরী রাজন(দোয়াত-কলম),বিএনপি নেতা মোহন মিয়া বাচ্চু(মোটরসাইকেল)প্রতীক নিয়ে লড়ছেন।

বিশ্বম্ভরপুর উপজেলায় ভোটার সংখ্যা ১ লক্ষ ২৪ হাজার ১২৭ জন। এরমধ্যে পুরুষ ৬২ হাজার ৯০৪ জন এবং নারী ৬১ হাজার ২২২ জন। হিজরা ভোটার রয়েছে ১ জন।

মাঠের ও এলাকা ভোটের হিসাবে রাজনৈতিক বিশ্লষকগন ও উপজেলার বয়োজ্যেষ্ঠগন জানিয়েছেন,পাঁচ ইউনিয়নের মধ্যে ধনপুর ইউনিয়নে হারুনুর রশীদ ও রফিকুল ইসলাম তালুদারের মধ্যে কঠিন লড়াই হবে। ফতেপুরে দিলীপ কুমার বর্মণ,রঞ্জিত চৌধুরী রাজন ও হারুনুর রশীদের ভোট বেশি। পলাশ ইউনিয়নে দিলীপ বর্মণ,হারুনুর রশীদ ও রফিকুল ইসলাম তালুকদারের কর্মী বেশি। সলুকাবাদ ইউনিয়নে মোহন মিয়া বাচ্চু,হারুনুর রশীদ,রফিকুল ইসলাম তালুকদার ও দিলীপ কুমার বর্মণের ভাল প্রচারণা আছে। এদিকে সকল প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন বলে দাবী করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: