সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনহার মিয়ার প্রচারণা শুরু

ডেইলি সিলেট ডেস্ক ::

মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া।

বেলা সাড়ে ১১টায় হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত, ১২ টায় হযরত শাহপরান(রহ.) মাজার ও ৩ টায় দিকে আল্লামা গহরপুরী (রহ.) মাজার জিয়ারত করেন তিনি।

এরপর দেওয়ানবাজার ইউনিয়নের মাদ্রাসাবাজারে স্থানীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন তিনি। বিকেল ৫ টায় বালাগঞ্জ বাজারস্থ নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন করেন তিনি।

নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে তিনি বলেন, মানুষের জন্য কাজ করতে আমার ভালো লাগে। আমাকে আপনাদের সন্তান মনে করে নির্দিধায় আদেশ-নির্দেশ-উপদেশ দেবেন। আমি ব্যক্তিগতভাবে কিছুই চাই না। আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

তিনি বলেন, জনগণ আসলে কী চায়, তা জানার জন্য প্রত্যেক জনপ্রতিনিধিদের উচিত জনগণের কাছে যাওয়া এবং মানুষের কল্যাণের জন্য কাজ করা। আমি বালাগঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের কল্যাণে সবসময় কাজ করবো।

‘আমার শক্তি হচ্ছে বালাগঞ্জের মানুষ। তাদের শক্তি নিয়েই আমি চলি। আমি সাধারণ মানুষের জন্য কাজ করি। জনগণের আস্থা বিশ্বাসটাই হচ্ছে আমার একমাত্র সম্বল। আর এই সম্বল নিয়েই আমি চলি।’

তিনি আরও বলেন, ‘আমাকে নিয়ে অনেক অপপ্রচার করা হচ্ছে। জণগণ এর জবাব দেবে। জনগণের অকুন্ঠ সমর্থনে আমি নির্বাচনে এসেছি।’

বক্তৃতাকালে তিনি জানান, তিনি সবসময় ধর্মীয় অনুশাসন মেনে চলেন। গেল রমজান মাসে বালাগঞ্জের বেশ কয়েকটি মাদ্রাসায় এতিমদের সাথে ইফতার মাহফিলের আয়োজন করেছেন তিনি। এরপর সাহেব কিবলাহ ফুলতলী (রহ.) এর মাজার জিয়ারত ও বড় সাহেবজাদার দোয়া নিয়ে উপজেলা নির্বাচনে প্রাথমিকভাবে মতবিনিময় শুরু করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: