সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইফতার দিয়ে ফেরা হলো না দাদি-নাতনির, সড়কে গেল প্রাণ

ডেইলি সিলেট ডেস্ক ::

ইফতার দিতে গিয়েছিলেন সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকায়। সেখানে এক নাতনির বাড়ি। ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আরেক নাতনিসহ নিহত হয়েছেন দাদি।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের গাগলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দাদি-নাতনি মারা যান। এ ঘটনায় মোটরসাইকেল চালক শহীদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত দাদির নাম শামসুন্নাহার (৭৫) ও নাতনি মোছা. জান্নাত (১৪)। তারা দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আতাউর রহমানের মা ও ছোট মেয়ে।

নিহতের আত্মীয়রা জানান, ছোট নাতনিকে সাথে নিয়ে দিরাই থেকে সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকার আরেক নাতনির বাড়ি ইফতার নিয়ে যান তারা। রাতে মোটরসাইকেলে করে দিরাই ফেরার পথে গাগলী এলাকায় একটি ট্রাক তাদের বহনকারী মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জের সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আরেকজন হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান। মোটরসাইকেল চালককে গুরুতর আহত অবস্থায় সিলেটে পাঠানো হয়েছে। অন্য আরেকজন কিছুটা সুস্থ আছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: