সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জালালাবাদ এসোসিয়েশন অব টরোন্টো’র বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গত ৩১ মার্চ, রবিবার টরন্টোর বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়ে গেল জালালাবাদ এসোসিয়েশন অব টরন্টো কর্তৃক আয়োজিত বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল। এই ইফতার ও দোয়া মাহফিলে প্রতি বছরের ন্যায় এবারো টরন্টোতে বসবাসরত বৃহত্তর জালালাবাদবাসী সহ টরন্টোর বাঙালী কমিউনিটির অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন। সংগঠনের সভাপতি মাহবুব চৌধুরী (রনি) ও সাধারন সম্পাদক মেহেদী শরীফ মারুফ উপস্হিত সবাইকে ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শত শত ধর্মপ্রাণ মুসলমানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অত্যন্ত সফল এবং সুন্দরভাবে সম্পন্ন হয় এবারের আয়োজন। পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে বিশেষ আলোচনার মধ্য দিয়ে মাহফিলের সূচনা করেন বায়তুল আমান মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ কামরুজ্জামান ।

মাহফিলটিকে সাফল্যমন্ডিত করার পিছনে যারা অক্লান্ত শ্রম দিয়েছেন তাদের মধ্যে ছিলেন মিজানুর রহমান চৌধুরী, রাফে চৌধুরী, জাভেদ চৌধুরী, আব্দুল হামিদ , ইন্তেখাব চৌধুরী তুহিন , ফয়জুল চৌধুরী, আবদুল হামিদ শিপলু, জুমেল চৌধুরী, মোঃ মকবুল হোসেন (মন্জু),হোসেন আহমেদ (লনি),স্বর্নালী মুক্তা,ফজলুল করিম,আসজাদ বখত চৌধুরী,এজাজ চৌধুরী,আবু জহির শাকিব,রাসেল আহমেদ,মনসুর আহমেদ, আব্দুস সালাম,ফারুক আহমেদ,মাসুম মুনিম (তুহিন),হাসান তারেক ইমাম (তানিম),সঞ্জীব রায়,তাফাসিন চৌধুরী,আলী হোসেন,জুয়েল আহমেদ, নাহিদ আহমেদ,জাহানারা নাসিমা তাহমিনা চৌধুরী,মির্জা রিফ্ফাত নূয়েরীন , নাঈম চৌধুরী , মেহেদী চৌধুরী,ইলিয়াছ খান, বিবেক সেন, কাশেম আহমেদ (জয়), ইকবাল , শাহাবুদ্দিন, আলাল, সামাদ, শাকিল সহ আরো অনেকে।

 

এই আয়োজনে সার্বিক সহযোগীতা করার জন্য ভলান্টিয়ারবৃন্দ এবং সাতকরা রেস্টুরেন্টকে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ। বিপুল সংখ্যক রোজাদার মুমিন অংশগ্রহণে আয়োজনটি ছিলো প্রশংসনীয়। ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর জন্য বিশেষ মোনাজাত করা হয় । মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম পি পি ডলি বেগম। পরিশেষে সংগঠনের ধর্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী উপস্হিত সবাইকে ইফতার মাহফিলে অংশগ্রহণ করার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: