সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::

শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। বুধবার ২০ মার্চ ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের হলরুমে ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়। মোনাজাত করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: এহসানুল হক।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো: আবু তালেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান, সহকারি কমিশনার (ভুমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, আবুল ফজল মো: আব্দুল হাই ডন, সাবেক সহ সভাপতি ইসমাইল মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, যুগ্ন সম্পাদক আবু জাফর সালাউদ্দিন, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাাচার্য বাপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক মামুন আহমেদ, দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, সাবেক যুগ্ন সম্পাদক এম এ রকিব, সাবেক কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, কার্যকরী সদস্য শাকির আহমেদ, নূর মোহাম্মদ সাগর, সনেট দেব চৌধুরী, সুলতান মাহমুদ, প্রেসক্লাবের সিনিয়র সদস্য সৈয়দ আমিরুজ্জামান, ঝলক দত্ত, আমজাদ হোসেন বাচ্চু, মো: সাহাব উদ্দিন, মো: আলম, সামছুল ইসলাম শামীম , এম এ রব, মাওলানা হাফেজ জোবায়ের আহমেদ, গোলাম কিবরিয়া জুয়েল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: