সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাতক উপজেলা ও পৌর বিএনপি অঙ্গসংগঠনের লিফলেট বিতরণ ও কর্মী সমাবেশ

প্রহসনের নির্বাচনে গঠিত অবৈধ ডামি সংসদে জাতির কোন কল্যাণ নেই —-মিজানুর রহমান চৌধুরী

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার অবৈধ ক্ষমতা পাকাপোক্ত করতে দেশের নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। তারা পাতানো নির্বাচনের মাধ্যমে একটি অবৈধ ডামি সংসদ গঠন করেছে। এই সংসদ জনগণের কোন কল্যাণে আসবেনা। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, গ্যাস ও জ¦ালানী সংকট ভয়াবহ আকার ধারণ করেছে। খুণ-ধর্ষণ উদ্বেগজনকহারে বেড়েছে।

জনগণের ভোটে নির্বাচিত নয় বিধায় জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে জাতিকে মুক্ত করতে গণআন্দোলনের বিকল্প নেই। ডামি সংসদ বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। আমরা ঐক্যবদ্ধ হয়ে অবৈধ ডামি সরকারের পতনের দাবীতে আন্দোলন চালিয়ে যেতে প্রস্তুত আছি। বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলছে এবং চলবে।

তিনি সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত গণসংযোগ, লিফলেট বিতরণ ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
উপজেলার গোবিন্দগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সমাবেশে ষড়যন্ত্রমূলক মামলায় কারা নির্যাতিত ও জামিনে মুক্ত উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদেরকে ফুলের মালা দিয়ে বরণ করেন মিজানুর রহমান চৌধুরী।

উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমদের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান এর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবু হুরায়রা সুরতা, জয়নাল আবেদীন মহি, চেয়ারম্যান নুরুল আলম, ডা. শাহ সাহীদুর রহমান, এনামুল হক, এস এম খসরু মিয়া, মিজানুর রহমান আমরু, আতিকুর রহমান, শেখ আফতাব আলী, সামছুল ইসলাম, জমসর আলী, গোলাম রাব্বানী, সায়েম আহমদ, ইলিয়াস মিয়া, বদর উদ্দিন, এখলাছুর রহমান, ড. মাসুক, সাজ্জাদুর, মো. মুশফিকুর রহমান, যুবদল নেতা সৈয়দ মনসুর আলী, জিল্লুর রহমান মানিক, মোজাহিদুর রহমান হীরা, আশরাফ চৌধুরী মাসুম, আশরাফুল হক হেলন, ফয়ছল আহমদ সুমন, ফয়েজ আহমদ, মানিক মিয়া, আবু শামীম, কামাল হোসেন, আজিজুর রহমান, ছাত্রদল নেতা আবু তালেব, মোজাহিদ হোসাইন, আবিদুর রহমান, আব্দুল হেকিম, আলা উদ্দিন।

আওয়ামী বাকশালী কারাগার থেকে মুক্তিপ্রাপ্তদের মধ্যে উপস্থিত ছিলেন মিজানুর রহমান আমরু, ভাতগাঁও ইউপির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ছাতক উপজেলা যুবদলের আহবায়ক ফরিদ আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আশরাফুল হক খেলন, নোয়ারাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আনোয়ার হোসেন, সদস্য কয়েছ আহমদ, দিঘনী উপজেলা যুবদল নেতা মাহবুবুর রহমান, ছাতক পৌরের সদস্য কামাল উদ্দিন, ছেলা ইউনিয়ন যুবদলের সভঅপতি হেলাল আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবিদুর রহমান আবিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল হেকিম, ভাতগাঁও ইউপি স্বেচ্ছাসেবকদল নেতা সাদক আলী, পৌর ছাতদলের যুগ্ম আহবায়ক আবু তায়িব চৌধুরী, ভাতগাঁও ইউপি ছাত্রদল নেতা শাহরিয়ার আহমদ সামাদ, যুবদল নেতা মোহন মিয়া, পালপুরের হাবিবুর রহমান হাবিব, জেলা ইউপি ছাত্রদল নেতা ইকরাম উদ্দিন, শামীম আহমদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: