সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেখ হাসিনা দেশের উন্নয়নের শেষ ঠিকানা: প্রবাসী কল্যাণমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বঙ্গবন্ধু হলো সারা বিশ্বের শান্তি প্রতিষ্ঠার সংগ্রামের অনুপ্রেরণা। তিনি সারাজীবন নির্যাতিত মানুষের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু সব সময় গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চেয়েছেন।

শনিবার (৩ জুন) স্থানীয় সময় বিকেলে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হোটেল ইন্টার কন্টিনেন্টালে এক আলোচনা সভায় এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অনুপ্রেরণায় তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব প্রতিষ্ঠায় ভূমিকা রাখছেন। উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে রাতদিন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনিই দেশের সব অর্জন ও উন্নয়নের শেষ ঠিকানা।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী দেশের লাখ লাখ গৃহহীন মানুষকে জমিসহ ঘর দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছেন। ভিশন ২০৪১ বাস্তবায়নে আসুন আমরা একত্রিত হয়ে কাজ করে যাই।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার নবগঠিত কমিটির সভাপতি দাতো আব্দুর রউফ লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থাপক ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম ঠান্ডু।

প্রধান আলোচক ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট ড. মশিউর মালেক। বিশেষ অতিথি ছিলেন লে. কর্নেল (অব) মোহাম্মদ নূরুল ইসলাম হিরু, নজরুল ইসলাম বাবু, মালয়েশিয়ায় নিযুক্ত ভারপ্রাপ্ত হাইকমিশনার মোহাম্মদ খোরশেদ আলম খাস্তগীর।

আমন্ত্রিত অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দাতোশ্রী কামরুজ্জামান কামাল, সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ।

এছাড়া আলোচনা সভায় বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি দাতোশ্রী জালাল উদ্দিন সেলিম, মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল হোসেন বাবুল, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক বশির আহমদ ফারুক, মালয়েশিয়া যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল-বাসার সোহেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: