সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট জেলা নারী ও শিশু অধিকার ফোরামের প্রতিবাদ সভা

কেন্দ্রীয় নারী ও শিশু অধিকার ফোরাম এর সদস্য সচিব ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী দলীয় কর্মসূচীতে অংশগ্রহনের সময় জিঞ্জিরায় আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সিলেটে এক প্রাতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (২৯ মে সোমবার) বিকেলে নগরীর দাড়িয়াপাড়াস্থ একটি হোটেলের হলরুমে সিলেট জেলা নারী ও শিশু অধিকার ফোরাম’র উদ্যোগে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা নারী ও শিশু অধিকার ফোরামের আহবায়ক ডাঃ মোঃ শাহনেওয়াজ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব তাহছিন শারমিন তামান্নার সঞ্চালনয়ায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য এবং সিলেট জেলার উপদেষ্টা সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েসলোদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহসভাপতি ভিপি সামিয়া বেগম চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আল আসলাম মমিন, বিএনপি নেতা এডভোকেট আব্দুল মুকিত অপি। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মহিলা দলের জাহানারা ইয়াসমিন, শেখ নাজমা বেগম, আব্দুল লতিফ খান, বোরহান উদ্দিন, কয়েস আহমদ সাগর, জালাল উদ্দিন শামীম, নাদিরা সুলতানা, মোঃ আব্বাস আলী, মোঃ আব্দুল মোনিম পারভেজ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, জনবিচ্ছিন্ন সরকারের সন্ত্রাসী বাহিনীর দ্বারা বিরোধী দলের নেতাকর্মীদের উপর হামলা ও মিথ্যে মামলা দিয়ে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। বর্তমানে আওয়ামী ফ্যাসিষ্ট সরকার বিরোধী মত দমন করতে সান্ত্রাসী হামলা করছে। নিপুন রায় চৌধুরী উপর সন্ত্রাসী হামলা তার একটি জ¦লন্ত উদাহরণ। সরকারের জানা উচিৎ গনতান্ত্রিক দেশে মামলা, হামলার ভয় দেখিয়ে ক্ষমতায় টিকে থাকা যায়না। এধনের প্রতিহিংসা থেকে সরকারকে বিরত থাকার আহবান জানান বক্তারা। বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: