সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হবে না : খেলাফত মজলিস

খেলাফত মজলিস সিলেট মহানগর আয়োজিত কেন্দ্র ঘোষিত ৮ দফা কর্মসুচী বাস্তবায়নের দাবীতে মিছিল পুর্ববর্তি সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক এবিএম সিরাজুল মামুন বলেছেন; “দেশের সর্বস্তরের জনগনের দাবী নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন। কিন্তু সরকার জনমতকে তোয়াক্কাই করছে না। একটি নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার ছাড়া জাতীয় ও স্থানীয় কোন নির্বাচনই গ্রহণযোগ্য হবে না। এই জালিম সরকারকে একগুয়েমী থেকে সরে আসতে হবে।

শুক্রবার (২৬ মে) বাদ জুমা, সিলেট কোর্ট পয়েন্টে খেলাফত মজলিস সিলেট মহানগরী শাখা আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

অধ্যাপক মামুন আরো বলেন, বিরোধী মতের উপর সরকারের দমন ও জুলুম নির্যাতন বহির্বিশ্বেও সমালোচিত হচ্ছে। কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার জন্য দেশের সর্বস্তরের আলেম-উলামাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত আছে, কিন্ত সরকার তলে তলে কাদিয়ানী সম্প্রদায়কে মদদ দিয়ে যাচ্ছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ভার সাধারন মানুষ আর বইতে পারছে না। এমতাবস্থায় একটি কঠিন আন্দোলনের জন্য জনগনকে প্রস্তুতি নিতে হবে।”

মহানগর খেলাফত মজলিসের সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওঃ জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যক্ষ আব্দুল হান্নান। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর সহ সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, মাওলানা কারী সিরাজুল ইসলাম, মাওলানা রওনক আহমদ, ইঞ্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, আব্দুল হান্নান তাপাদার, ডা: মুহাম্মদ ফয়জুল হক, সহ-সাধারণ সম্পাদক আহমদ সাইফুর রহমান, মাওলানা জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুস শহীদ, সহ বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ তাহির চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাব্বির, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরে মাওলা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওলানা কাওসার আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক মাওলানা মাশুক আহমদ, প্রচার সম্পাদক আফজাল হুসাইন কামিল, ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান প্রমুখ।

বক্তারা কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবিতে আগামীকাল ২৭ মে, শনিবার সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠে উলামা পরিষদ আয়োজিত সিলেট বিভাগীয় সমাবেশ সফল করে তুলার জন্য সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশ শেষে চলমান আর্ত-সামাজিক, শিক্ষা ও রাজনৈতিক সংকট নিরসনের লক্ষ্যে খেলাফত মজলিস ঘোষিত ৮ দফা দাবী বাস্তবায়নের দাবিতে একটি বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: