সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মহানবী (সা.) এর আদর্শ সকলের মাঝে তুলে ধরা আমাদের দায়িত্ব—হুসাইন আহমদ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক হুসাইন আহমদ বলেন, সমাজে সদাচার, সচ্চরিত্র, উদারতা ও মহানুভবতার যে অভাব পরিলক্ষিত হচ্ছে, তার বড় কারণ হলো মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আদর্শ থেকে দূরে সরে যাওয়া। মুসলমান সমাজের বিরাট অংশ মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আদর্শ থেকে দূরে সরে গেছে। তাদের আদর্শ এমন নর-নারী, যাদের কাছে ঈমানের সৌরভ নেই। সেসব বিপথগামী তরুণ প্রজন্মের কাছে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আদর্শকে তুলে ধরা ও পৌঁছে দেওয়া আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব।

তিনি ২৫ মে, বৃহস্পতিবার, বাদ আছর সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২০নং ওয়ার্ড শাখার ২০২৩-২৪ সেশনের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আশরাফের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক আরিফ হোসাইন সামাদ ও অর্থ সম্পাদক মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শাখা সহ-সভাপতি রাকিব হাসান রিক্কন, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, সহ-প্রচার সম্পাদক মো. মকসুদ আহমদ, অফিস সম্পাদক তোফাজ্জল হক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নজরুল ইসলাম রাহি, সদস্য- শাহরিয়ার হাসান, রাহিম মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: