সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিসিক নির্বাচন : আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আরো ২ জন

স্টাফ রিপোর্টার :

আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আরো ২ জন। এ নিয়ে দুইদিনে ফরম কিনলেন ৭ জন। ফরম সংগ্রহের তালিকায় যুক্ত হওয়ার অপেক্ষায় আছেন আরো ২ জন।

দলীয় সূত্রে জানা গেছে, দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের ১ম দিনে রোববার সিলেট সিটিতে মেয়র হতে ইচ্ছুক আওয়ামী লীগের ৫ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরমধ্যে কেউ কেউ রোববারই জমা দিয়ে দিয়েছেন, আবার কেউ দিবেন বুধবার।

এদিকে, মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের ২য় দিন সোমবার সিলেট আওয়ামী লীগের আরও দুই নেতা দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এটিএমএ হাসান জেবুল ও মহানগর আওয়ামী লীগ নেতা প্রিন্স সদরুজ্জামান চৌধুরী। তাদের মধ্যে এটিএমএ হাসান জেবুল নিজে এবং প্রিন্স সদরুজ্জামান চৌধুরী লোক মারফত মনোনয়নপত্র কিনেছেন।

অপরদিকে, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং সাবেক সিসিক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবদুল খালিক মঙ্গলবার দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন।

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্র রোববার সকালে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম শুরু করেন দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

প্রথম দিন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিসিক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু মনোনয়নপত্র সংগ্রহ করেন।

জানা গেছে, রোববার থেকে বুধবার পর্যন্ত প্রতিদিন বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: