সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতের নিউটিয়া বিশ্ববিদ্যালয়ের সাথে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চুক্তি

পশ্চিমবঙ্গের দ্যা নিউটিয়া ইউনিভার্সিটির সাথে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, ৪ এপ্রিল বেলা ১১টা ৩০ মিনিটে ভাইস-চ্যান্সেলরের সম্মেলন কক্ষে এই সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই চুক্তির আওতায় দুই বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও গবেষণা সহযোগিতা, শিক্ষার্থী ও শিক্ষক বিনিময়, সম্পদ ও সুবিধায় যৌথ অংশগ্রহণ, যৌথ গবেষণা প্রকল্প উন্নয়ন ও প্রকাশনা, শিক্ষক ও শিক্ষার্থীর মানোন্নয়ন কার্যক্রম সুসম্পন্ন হবে। চুক্তি অনুযায়ী দুই প্রতিষ্ঠান এখন থেকে যৌথ গবেষণা, একাডেমিত লেকচার ও সিম্ফোজিয়াম এবং গবেষণার তথ্য আদান প্রদান করবে ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান।
এছাড়া চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য ভারতের কলকাতা থেকে দ্যা নিউটিয়া ইউনিভার্সিটির প্রফেসর ড. এইচ শিবানন্দ মূর্তি অংশ নিয়েছেন। বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক ড. তিলক চন্দ্র নাথের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম এবং পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. কাজী মেহেতাজুল ইসলাম। বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা), প্রক্টরসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। ৫ বছর ব্যাপি চুক্তিটির সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মোঃ আবদুুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: