সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারে টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল

মৌলভীবাজার সংবাদদাতা :

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেছেন, ২০২০ সালে করোনা মহামারি সঙ্কট, পরবর্তিতে বর্তমান ইউক্রেন-রাশিয়া যুদ্ধ পরিস্থিতেও বিশ্বের অনেক দেশের তুলনায় আমরা অনেক ভাল আছি, আল্লাহ আমাদের অনেক ভাল রেখেছেন।

সোমবার সন্ধ্যায় মৌলভীবাজার টেলিভিশন সাংবাদিক ফোরাম এর ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথা বলেন তিনি। ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করেন জামেয়া দ্বীনিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ও পশ্চিম ধরকাপনস্থ মসজিদে আয়েশার খতিব মাওলানা সৈয়দ মাজদুদ আহমদ রাফিদ।

টেলিভিশন সাংবাদিক ফোরামের আহবায়ক সৈয়দ মহসিন পারভেজ এর সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

প্রতিষ্ঠানের সদস্য সচিব এম এ হামিদ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাসস মৌলভীবাজার প্রতিনিধি ডা: ছাদিক আহমদ, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, বাংলাভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, ইমজার সাবেক সাধারণ সম্পাদক বকসী মিছবাউর রহমান, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি মকিছ মোহাম্মদ মনসুর, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, চ্যানেল এস মৌলভীবাজারের হেড অব নিউজ খালেদ চৌধুরী, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব।

উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক সরোয়ার আহমদ, আজাদুর রহমান, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, লেখক ও গবেষক সাদেক আহমেদ, দৈনিক মানবজমিন’র স্টাফ রিপোর্টার মু. ইমাদ উদ দীন, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল ওয়াদুদ, দৈনিক খবর পত্রের জেলা প্রতিনিধি স.ই সরকার জবলু।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: