সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদ এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে গতকাল বুধবার (২৯ মার্চ)। এ উপলক্ষে নগরীর জিন্দাবাজারস্হ হোটেল গোল্ডেন সিটিতে ইফতার পূর্ব আলোচনা সভার আয়োজন করা হয়।

জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এটিএম বদরুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি মনির উদ্দিন আহমদ, সহ সভাপতি ও কানাইঘাট উপজেলার আহবায়ক মোহাম্মদ মোশতাক চৌধুরী, সহ সভাপতি এমদাদুল হক তুহিন, জৈন্তাপুর উপজেলার আহবায়ক হানিফ মুহাম্মদ, কানাইঘাট উপজেলার যুগ্ন আহবায়ক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান আফসার উদ্দিন আহমদ চৌ:, , গোয়াইনঘাট উপজেলার যুগ্ম আহবায়ক লুতফুর রহমান, জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সভাপতি মাহফুজুল কিবরিয়া, নন্দিরগাঁও ইউপির সাধারণ সম্পাদক আলাজুর রহমান, গোয়াইনঘাট ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন বাহার।

আলোচনা সভায় সর্বস্তরের জনসাধারণের প্রিয় মানুষ কোম্পানিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মরহুম এম তৈয়বুর রহমান ও জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাবেক সফল সাধারন সম্পাদক মরহুম শহীদ আহমদ সহ সকলের রুহের মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের যুগ্ন সম্পাদক ও রুস্তমপুর কলেজের অধ্যক্ষ মোঃ কামরুল আহমদ শেরগুল ও দোয়া পরিচালনা করেন সহ সভাপতি অ্যাডভোকেট হাসান আহমেদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: