সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

”সিলেটের শিক্ষা বিস্তারে জুবায়ের সিদ্দিকী চির অমর থাকবেন”

ব্রিগেডিয়ার জেনারেল জুবায়ের সিদ্দিকী দীর্ঘদিন সেনাবাহিনীতে থেকে দেশের সেবা করেছেন। আর অবসর জীবনে সিলেট অঞ্চলের শিক্ষাব্যবস্থা এবং শিক্ষিত প্রজন্ম গড়ে তুলতে উৎসর্গ করেছেন নিজের ব্যক্তিগত ও পারিবারিক জীবনের সবকটি মুহুর্ত। মমত্ববোধে সমৃদ্ধ এমন শিক্ষক কিংবা সুশীল ব্যাক্তিকে হারানো সমাজ ও রাষ্ট্রের জন্য অপরিহার্য ক্ষতি। জুবায়ের সিদ্দিকী বৃহত্তর সিলেটে ইংরেজি মাধ্যমের শিক্ষা বিস্তারে অপরিহার্য এক নাম। গুণী এই শিক্ষাবিদের শূন্যস্থান অপূরণীয়। তাঁর সৃষ্ট শিক্ষাবিস্তারের ধারাবাহিকতা এগিয়ে নিয়ে যাওয়া আমাদের সকলের দায়িত্ব।

স্কলার্সহোমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ব্রিগেডিয়ার জেনারেল জুবায়ের সিদ্দিকী (অব.) ট্রাস্ট আয়োজিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

বুধবার (২২ মার্চ) সকালে স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস প্রাঙ্গনে অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুবায়ের সিদ্দিকী বৃত্তি প্রদান ট্রাস্টের চেয়ারম্যান ইয়াসমিন সিদ্দিকী, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, ট্রাস্টের সেক্রেটারি অধ্যক্ষ মোহাম্মদ ছয়ফুল করিম চৌধুরী হায়াত।

ফারজানা মুর্শেদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হাফিজ মজুমদার ট্রাষ্ট্রের যুগ্ম সচিব খায়রল আলম, মদনীবাগ ক্যাম্পাসের অধ্যক্ষ আক্তারী বেগম,পাঠানটুলা(প্রাথমিক) ক্যাম্পাসের ইনচার্জ জেবুন্নেছা জীবন, মেজরটিলা ক্যাম্পাসের নাহিদা খান, মোস্তাফিজুর রহমান ও শরিফ উদ্দিন । কবিতা আবৃত্তি করেন গণিত বিভাগের প্রভাষক বাপ্পি কুমার মজুমদার, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মাওদুরা রহমান আরিশা। জুবায়ের সিদ্দিকীর মহৎকর্ম নিয়ে ভিডিও চিত্র প্রদর্শন করেন আইসিটি বিভাগের প্রভাষক জাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল জুবায়ের সিদ্দিকী (অব.) ট্রাস্টের পক্ষ থেকে এবছর বিভিন্ন শ্রেণীর ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: