সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিমানবন্দরে মকসুদ কে সিলেট জেলা ও মহানগর যুবদলের সংবর্ধনা প্রদান

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ‘যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির (সিলেট বিভাগীয়) সহ-সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় সিলেট জেলা ও মহানগর যুবদলের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংবর্ধনা শেষে মটর শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

সংবর্ধনাকালে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী বলেন, জেল জুলম আর মামলা হামলার ভয় দেখিয়ে এখন আর রাজপথের আন্দোলন দমানো যাবেনা। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা জুলুমবাজ অবৈধ এ সরকার গুম, খুন ,হামলা ও গায়েবী মামলার ইতিহাস সৃষ্টি করেছে। এগুলোতে নেতাকর্মী আর দেশের গণতন্ত্রকামী জনগণ অভ্যস্ত হয়ে গেছে। তিনি আরো বলেন, গণতন্ত্র হরণকারী এ সরকারে বিরুদ্ধে দেশবাসী আজ ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমেছে। এমন দৃশ্য দেখে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে ভোটার বিহীন নিশি রাতের ভোট চুর ফ্যাসীবাদী এ সরকার।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেনের পরিচালনায় সংবর্ধনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি, সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জাম সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসন চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাবেক আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুব চৌধুরী, মহানগর যুবদলের সবেক আহবায়ক কমিটির সদস্য তোফাজ্জাল হোসেন বেলাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, বিএনপি নেতা তাজুল ইসলাম, কুহিনুর আহমদ, সিলেট জেলা যুবদলের সবেক আহবায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ চমন, মিজানুর রাহমান নেছার, কয়েস আহমদ, অলিউর রহমান চেয়ারম্যান, এমদাদুল হক স্বপন, এম,এ, মতিন, ফকরুল ইসলাম রুমেল, আলী আহমেদ আলীম, কল্লোল জ্যতি বিশ্বাস জয়, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমেদ, এহতেশামুল হক সবুজ, নাসির উদ্দিন রহিম, এস এম পলাশ, ইসাক আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন সহ উপজেলা, পৌর ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: