সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজার সমিতি সিলেটের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন “মৌলভীবাজার সমিতি, সিলেট” এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) সকাল ১১টায় জুড়ি উপজেলার সাগরনাল ইউনিয়নের সমাইবাজার ও কলাবাড়িতে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

মৌলভীবাজার সমিতি, সিলেট এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরীর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসের পরিচালনায় কম্বল বিতরণের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভা দুটিতে বক্তব্য রাখেন সাগরনাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুন নূর মাস্টার, সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মফিক আলী, কোষাধ্যক্ষ এডভোকেট মো. সাইফুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক বাবুল সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক একেএম ওয়াহিদুর রব জগলু, শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম আশুক, কার্যনির্বাহী পরিষদের সদস্য মিজানুর রহমান খোকন, এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা, জীবন সদস্য মো. ওয়াহিদুর রহমান ও আব্দুস ছামাদ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণে স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করেন মো. কামাল হোসেন, মো. নজরুল ইসলাম নয়ন, ইউপি সদস্য শাহেদুর রহমান মুসলিম, সৈয়দ আব্দুর রব, সৈয়দ আব্দুল মজিদ, আসাদুজ্জামান খান মোবারক, আমির উদ্দিন, হাফিজ আবদুল আজিজ, হাফিজ এনাম উদ্দিন, নুরুল ইসলাম, মাস্টার শিব্বির আহমদ, আশুক আহমদ ও শওকত হোসেন প্রমুখ। উল্লেখ্য প্রতি বছর সমিতির উদ্যোগে জেলার বিভিন্ন উপজেলায় শীতবস্ত্র বিতরণ, বন্যায় ত্রাণ সামগ্রী বিতরণ, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও নগদ বৃত্তি প্রদান, ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন করা হয়ে থাকে। এবারে বিপুল সংখ্যক নিম্নবিত্ত লোকের উপস্থিতিতে অত্যন্ত সুন্দরভাবে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: