সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখায় আব্দুল মুকিতের মৃত্যুতে দোয়া মাহফিল

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলা বিএনপির সহসভাপতি, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন রক্ষা কমিটির সভাপতি আব্দুল মুকিত স্মরণে রোববার সন্ধ্যার পর দক্ষিণভাগ বাজারে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন রক্ষা কমিটি এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

গত ৯ জানুয়ারি ভোররাতে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে আব্দুল মুকিত লুলু ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫।

ইউনিয়ন রক্ষা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রঞ্জিত কুমার পালের সভাপতিত্বে ও কমিটির সদস্য মুজিবুর রহমান জয়নালের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণভাগ দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা লুৎফুর রহমান, দক্ষিণভাগ ইউনিয়ন বিএনপির সভাপতি নিজাম উদ্দিন, মরহুম আব্দুল মুকিত লুলুর বড় ছেলে নুরুল হুদা, দক্ষিণভাগ বাজার বণিক সমিতির সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল হক, ইউনিয়ন রক্ষা কমিটির সহসভাপতি জগদীশ চন্দ্র পাল, সাবেক ইউপি সদস্য ও বাজার বণিক সমিতির সাবেক সভাপতি সোনা মিয়া, সাবেক ফুটবলার আমির উদ্দিন, ইউপি সদস্য আজিজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম টেক্কা, সমাজসেবক আব্দুল বাছিত, নজমুল ইসলাম খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: