সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নারীদের স্বাবলম্বী করতে নানামুখী কর্মপরিকল্পনা রয়েছে –অতিরিক্ত সচিব

নারীদের স্বাবলম্বী করতে সরকারের নানামুখী কর্মপরিকল্পনা রয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালের অতিরিক্ত সচিব মোঃ ফারুক আহমেদ। তিনি শনিবার সকাল ১০টায় কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় সিলেট জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে একথা বলেন।

জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মহিলা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-কাউন্সিলর মোঃ তৌফিক বকস লিপন, প্রকল্প পরিচালক মোঃ মনিরুজ্জামান, উপপরিচালক (কৃষি) মোঃ খায়ের উদ্দিন মোল্লা, উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা খাতুন। বক্তারা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন-সিলেট জেলা তথ্য অফিসের উপপরিচালক মোঃ সালাহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব মোঃ ফারুক আহমেদ আরও বলেন-আগেকার দিনে নারীদেরকে কেবল গৃহস্থালীর কাজে আবদ্ধ করে রাখা হতো। কিন্তু বর্তমানে নারীদেরকে বিভিন্ন প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তোলা হচ্ছে। ফলে তারা কাজ করছেন পুরুষের সাথে তাল মিলিয়ে সর্বক্ষেত্রে। নারীদের এই অগ্রযাত্রা কেবল বর্তমান সরকার কর্তৃক নানমুখী কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের ফলেই সম্ভব হয়েছে বলে তিনি মন্তব্য করেন। দেশকে এগিয়ে নিতে এবং সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে সকলকে সহযোগিতার আহ্বান জানান তিনি। সিলেট জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী মোঃ লেবাছ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মহিলা সমাবেশে জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষিকা, এনজিওকর্মী এবং বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মহিলা অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: