সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরামের শীতবস্ত্র, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর শাখার সংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সিলেটের উন্নয়নে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে বন্যায় বানভাসী ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে সরকারিভাবে সাহায্য সহযোগিতা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় সামাজিক সংগঠনগুলো সিলেট ও সুনাগঞ্জে মানুষের কল্যাণে কাজ করছে। তিনি বলেন, সংগঠনের সকল সদস্যেরা সামাজিক কাজের পাশাপাশি নিজেদের জীবনের গতিকে সফল করতে হবে। কারণ নিজেদের গড়ে তুলতে পারলে সংগঠনের কাজ সঠিকভাবে চলবে। এছাড়াও সামাজিক সকল ধরনের কাছে সবসময় সাথে থাকার অঙ্গিকার জ্ঞাপন করেন তিনি। সকলকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান।

তিনি শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ, মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও সুনামগঞ্জবাসীর মিলনমেলা-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: আক্তার হোসেনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মাহফুজ আলম ও সমাজ কর্মী জুয়েল রানা যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: মাসুক মিয়া। স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি মো: বাবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক আতাউল ইসলাম খান। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তিলোওয়াত করে সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম হোসেন ভুট্টু।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ৩নং রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ সিরাজুল ইসলাম শামীম, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, মাই টিভির সিলেট প্রতিনিধি মৃনাল কান্তি দাস, গোল্ডেন টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন কয়েছ, সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, রোটারিয়ান রেবেকা জাহান রোজী, বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদ সিলেট জেলা শাখা সাধারণ সম্পাদক কিউ এম ফররুখ আহমদ ফারুক, দরগা বাজার ব্যবসায়ী সমিতির প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ হেলাল মিয়া, সিলেট জেলা পরিষদের অফিস সহকারী কাম-কম্পিউটার নীলরতন দাস,বিজয় সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিষদের প্রধান ফরিদ আহমদ, সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ সভাপতি কামাল আহমদ, বির্শিষ্ট ব্যবসায়ী দিদার আহমদ, শান্তিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক হযরত আলী, প্রবাসী মোঃ মনসুর আলী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ওমর ফারুক, শিক্ষক (অব:) কবি ও সংগঠক লুৎফা আহমদ লিলি, সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সাংগঠনিক সম্পাদক আহমদ জাসিম চৌধুরী রায়হান।

অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন কাঠইর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ লুৎফুর রহমান রনি, মোঃ দিলোয়ার হোসেন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ শানাজ মিয়া, মুহিবুর রহমান মুহিব, মোঃ মুজায়েল আহমদ, মোঃ জাফর তালুকদার, মোঃ নুরুজ্জামান, অধির চন্দ্র দাস, রঞ্জন তালুকদার, মোঃ ইসলাম উদ্দিন, মোঃ রফিক মিয়া, মোঃ ওয়াকিব আলী, মোঃ আজিবুর রহমান, মোঃ শহিদ মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: