সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট চেম্বারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ২০২২ সালের বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার সাহেবের বাজার রোডস্থ ট্রি-টপ এডভেঞ্চার ফার্ম এর কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ।

সভায় সদস্যবৃন্দ বর্তমান কমিটির কার্যক্রমের প্রশংসা করেন এবং ব্যবসায়ীদের কল্যাণে গৃহীত পদক্ষেপগুলোর জন্য সভাপতি ও পরিচালনা পরিষদকে ধন্যবাদ জানান। সদস্যগণ চেম্বারের সাব কমিটিগুলোকে গতিশীলকরণ, চেম্বারের আয় বৃদ্ধি, বাণিজ্যমেলা আয়োজন, পর্যটন সেক্টরের উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ বিভিন্ন প্রস্তাব তুলে ধরেন। সভাপতি তাহমিন আহমদ সদস্যদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং সদস্যগণের প্রস্তাবনা ও পরামর্শ অনুযায়ী ভবিষ্যতে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় আলোচ্যসূচী অনুযায়ী ২০২১ সালের বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, ২০২২ সালের বার্ষিক প্রতিবেদন ও ২০২১-২০২২ সালের অডিট রিপোর্ট অনুমোদিত হয় এবং ২০২২-২০২৩ অর্থবছরের অডিট কার্যক্রম সম্পন্ন করার জন্য এম. আহমদ এন্ড কোং-কে অডিটর নিয়োগ করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, সহ সভাপতি মোঃ আতিক হোসেন, পরিচালক আবু তাহের মোঃ শোয়েব, মোঃ হিজকিল গুলজার, জিয়াউল হক, মুশফিক জায়গীরদার, হুমায়ুন আহমদ, মুজিবুর রহমান মিন্টু, আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী (রাজিব), ফাহিম আহমদ চৌধুরী, দেবাংশু দাস, কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ সারোয়ার হোসেন ছেদু, সাবেক সভাপতি ফখর উদ্দিন আলী আহমদ, সাবেক সহ সভাপতি দেলোয়ার হোসেন, সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, সিলেট চেম্বারের সাবেক নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: