সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শনিবার সিলেটে পরিবহন ধর্মঘটের ডাক

স্টাফ রিপোর্টার ::

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশের দিন শনিবার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দ। এ নিয়ে বেশ কয়েকদিন থেকে জল্পনা-কল্পনা হলেও শেষ পর্যন্ত মালিক শ্রমিকরা পরিবহন ধর্মঘটের ডাক দিলেন।

সিলেটে রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ করা ও বৈধ অটোরিকশাগুলোতে গ্রিল স্থাপনসহ কয়েকটি দাবিতে এ ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

বিষয়টি বুধবার সন্ধ্যায় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সংগঠনটির এক শীর্ষ নেতা। পরিবহন মালিক শ্রমিক নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবেই এই কর্মসূচি দিচ্ছে বলে জানা গেছে। এর আগেও নানা কারণে বিএনপির বিভাগীও সমাবেশের আগে ধর্মঘটের ডাক দিয়েছিল পরিবহন মালিকরা।

নিত্যপণ্যের মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও মামলা থেকে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। সিলেট মহানগরের চৌহাট্টা এলাকার আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে এ গণসমাবেশ।

ইতোমধ্যে বিএনপির ৬ বিভাগীয় শহরে গণসমাবেশের দিন পরিবহন মালিক শ্রমিকরা ধর্মঘট ডাকলেও সিলেটে তা না হওয়ার একটি পূর্বাভাস ছিল। কিন্তু শেষ পর্যন্ত বিএনপির সিলেট বিভাগীয় শহরে গণসমাবেশের দিনও ধর্মঘট পালন করবে সিলেটের পরিবহন মালিক শ্রমিকরা। এক্ষেত্রে ইজতেমা একটি বড় ই্যসু হয়ে দাঁড়ালেও ইজতেমার সময় কমিয়ে আনা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ইজতেমা হওয়ার কথা থাকলেও শুক্রবার সকাল ১০টার মধ্যে ইজতেমার সমাপ্তি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

গণসমাবেশ উপলক্ষে গত ১৫ দিন ধরে মাদ্রাসা মাঠে চলছে বিএনপির ব্যাপক প্রস্তুতি। ইতোমধ্যে মাঠ প্রস্তুত ও মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ। বৃহস্পতিবারের মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হবে বলে জানিয়েছে সিলেট বিএনপি সূত্র।

এদিকে বিএনপি নেতারা বলছেন, এই ধর্মঘটে তাদের সমাবেশে কোনো প্রভাব পড়বে না। সব রকমের পূর্ব প্রস্তুতি তাদের রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: