সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে বিএনপির গণসমাবেশ : সমাবেশস্থলে ‘ক্যাম্প’ তৈরী হচ্ছে

স্টাফ রিপোর্টার ::

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে আগামী ১৯ নভেম্বর। সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে এ সমাবেশ। সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি রাখছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

সমাবেশ কেন্দ্র করে সমাবেশস্থলে তৈরি করা হচ্ছে ক্যাম্প। সমাবেশের আগেই জেলা থেকে নেতা-কর্মীরা এসে এই সব ক্যাম্পে অবস্থান করবেন। তবে সমাবেশ শুরুর আগেই ক্যাম্পগুলো সরিয়ে ফেলার নির্দেশ দেয়া হয়েছে।

ইতোমধ্যে গণসমাবেশস্থলে বেশ কয়েকটি ক্যাম্প বানানো হয়েছে। নেতাকর্মীরা নিজ উদ্যোগে এসব ক্যাম্প তৈরি করছেন।ক্যাম্পগুলো জেলা ও এলাকাভিত্তিক তৈরি করা হচ্ছে। এগুলোর বেশির ভাগে মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা থেকে আসা নেতা-কর্মীরা থাকবেন। একেকটি ক্যাম্পে ৪৫০ থেকে ৫০০ জন থাকতে পারবেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, নেতাকর্মীরা সমাবেশের মাঠে স্ব-উদ্যোগে তাবু টানাচ্ছে। সেখানেই নেতাকর্মী থাকবেন। ইতোমধ্যে তাবুতে মাঠে ভরে গেছে। নেতাকর্মীদের বলা হয়েছে তাবু টানিয়ে মাঠে অবস্থান করতে। সমাবেশের দিন সকালে তাবু নিজ উদ্যোগে সরিয়ে নিতে বলা হয়েছে।

তিনি বলেন, বিছিন্ন দুই-একটা ঘটনা ছাড়া এখনো তেমন কোনো বাঁধার সম্মুখীন হয়নি। সমাবেশের প্রস্তুতি দ্রূত গতিতে এগিয়ে যাচ্ছে।

গতকাল মঙ্গলবার গণসমাবেশের প্রচারপত্র বিতরণকালে ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদী লুনার গাড়ি ভাঙচুর হয়েছে। শেরপুর থেকে দয়ামীর পর্যন্ত স্থানে স্থানে পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের বাধার সম্মুখিন হন বলে জানান লুনা। এছাড়া প্রচারপত্র বিতরণকালে বিএনপির ২ নেতাকে আটক করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: